• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছয় দিন পর অটোরিকশা চালকের অর্ধগলিত লাশ উদ্ধার

  কালীগঞ্জ প্রতিনিধি, গাজীপুর

১৬ জুলাই ২০১৯, ২১:০২
নিহত
নিহত রিকশাচালক বিপ্লব মণ্ডল (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় শ্বশুর বাড়িতে যাওয়ার কথা বলে নিখোঁজ হওয়া রিকশা চালক বিপ্লব মণ্ডলের (৩০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ জুলাই) সকালে রামচন্দ্রপুর গ্রামের সাবেক গোপাল মেম্বারের বাড়ির দক্ষিণ পাশের রাস্তার তেতুলতলা টেক নামক স্থান থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করে কালীগঞ্জ থানা পুলিশ।

এর আগে গত বৃহস্পতিবার (১১ জুলাই) শ্বশুর বাড়িতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় বিপ্লব মণ্ডল। নিহত অটোরিকশা চালক বিপ্লব মণ্ডল কালীগঞ্জ উপজেলার মোক্তারপুর ইউনিয়নের ধনপুর গ্রামের মৃত ঔশনি চন্দ্র মণ্ডলের ছেলে। তবে তার অটোরিকশার কোনো সন্ধান এখনো পাওয়া যায়নি।

নিহতের বড় ভাই সঞ্জীবন চন্দ্র মণ্ডল ও বড় বোন দীপালি চন্দ্র মণ্ডল জানায়, দুই বছর পূর্বে শ্রীপুর উপজেলার প্রহলাদপুর ইউনিয়নের লক্ষ্মীপুরা গ্রামের প্রকাশ চন্দ্র মণ্ডলের মেয়ে বৃষ্টি রানী মণ্ডলের সঙ্গে বিপ্লবের বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে ছয় মাস বয়সের একটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকে তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকত। এ নিয়ে তার শ্বশুর বাড়ির লোকজন প্রায় সময় মুঠোফোনে তাকে মেরে ফেলার হুমকিও দিত। এ সময় নিহতের পরিবারের সদস্যরা অভিযোগ করেন, ‘বিপ্লবের হত্যার সঙ্গে তার শ্বশুর বাড়ির লোকজন জড়িত।’

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি মো. আবু বকর মিয়া বলেন, কিছুদিন পূর্বে বিপ্লব মণ্ডলের সঙ্গে তার স্ত্রীর ঝগড়া হয়। পরে তার স্ত্রী শ্রীপুরে তার বাবার বাড়িতে চলে যায়।গত বৃহস্পতিবার (১১ জুলাই) বিপ্লবের সঙ্গে মুঠোফোনে তার স্ত্রীর কথা হয়। পরে বাড়ির লোকজনকে বলে শ্বশুর বাড়ির উদ্দেশ্যে নিজের অটোরিকশা নিয়ে বিপ্লব রওনা হয়। এরপর থেকেই বিপ্লব নিখোঁজ ছিল।

পরিবারের লোকজন সম্ভাব্য জায়গায় খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পায়নি। মঙ্গলবার (১৫ জুলাই) সকালে স্থানীয় জনৈক এক কৃষক ঘাস কাটতে গেলে রামচন্দ্রপুর গ্রামের সাবেক গোপাল মেম্বারের বাড়ির দক্ষিণ পাশের তেতুলতলা টেকের ঝুপের মধ্যে একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে। পরে স্থানীয়রা কালীগঞ্জ থানায় খবর দিলে থানার ওসি মো. আবু বকর মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. নাজমুল হক বলেন, ঘটনাস্থল থেকে বিপ্লবের মৃতদেহটি উদ্ধার করে মঙ্গলবার দুপুরে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ সময় তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিপ্লবকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড