• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

শঙ্কামুক্ত ভ্যান চালক শাহীন দ্রুত ফিরবে মায়ের কোলে

  কেশবপুর প্রতিনিধি, যশোর

১৬ জুলাই ২০১৯, ২০:৪৪
শাহীন মোড়ল
শঙ্কামুক্ত সেই কিশোর ভ্যান চালক শাহীন মোড়ল (ছবি : দৈনিক অধিকার)

যশোরের কেশবপুরের ভ্যান চালক কিশোর শাহীন মোড়ল ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। সে বর্তমানে শঙ্কামুক্ত। আর কয়েকদিন চিকিৎসা শেষে হাসপাতাল থেকে ফিরবে মায়ের কোলে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক উজ্জ্বল কুমার বলেন, নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে শাহীনকে হাইডিপেনডেন্সি ইউনিটে (এইচডিইউ) স্থানান্তর করা হয়েছে। শাহীন বর্তমানে শঙ্কামুক্ত। কিছুদিনের মধ্যে সে হাসপাতাল থেকে বাড়ি ফিরতে পারবে।

মাথায় অস্ত্রোপচারের জায়গা শুকিয়ে গেছে উল্লেখ করে তিনি বলেন, শাহীনের অস্ত্রোপচারের জায়গা শুকিয়ে গেছে। তবে ভাঙা হাড়ের জায়গা ফাঁকাই থেকে গেছে। তিন মাস পর সেখানে কৃত্রিম হাড় যুক্ত করা হবে।

তবে শাহীনের অবস্থা পুরোপুরি কাটিয়ে উঠতে আরও দুই থেকে তিন মাস সময় লাগবে বলেও জানান তিনি।

শাহীন যশোরের কেশবপুর উপজেলার মঙ্গলকোট গ্রামের হায়দার আলী মোড়ল এবং খাদিজার একমাত্র ছেলে। পরিবারে তার দুই বোনও রয়েছে। উপজেলার গোলাঘাটা দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণির শিক্ষার্থী সে। আর্থিক অনটনের সংসারে নিজের ও ছোট দুই বোনের পড়াশোনার খরচ জোগাড় করতে ভ্যান চালাত সে।

উল্লেখ, চলতি বছরের ২৮ জুন সাতক্ষীরায় দুর্বৃত্তরা শাহীনের ভ্যান ছিনতাইয়ের সময় তার মাথায় আঘাত করে আহত অবস্থায় ফেলে রেখে চলে যায়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড