• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বজ্রপাতে বাবা-ছেলে নিহত, আহত ৩

  ঝিনাইদহ প্রতিনিধি

১৬ জুলাই ২০১৯, ১৮:০২
বজ্রপাত
(ছবি : প্রতীকী)

ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় বজ্রপাতে বাবা-ছেলে নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। মঙ্গলবার (১৬ জুলাই) বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার আনন্দনগর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

বজ্রপাতে নিহতরা হলেন- পাবনা জেলার চাটমোহর উপজেলার বাসিন্দা নুর ইসলাম ( ৬৫) ও তার ছেলে খাইরুল ইসলাম (৩৫)। এছাড়া বজ্রপাতের ঘটনায় চাটমোহর উপজেলার নিজাম উদ্দিন এবং ঝিনাইদহের শৈলকুপা উপজেলার আনন্দনগর গ্রামের দামি মালিথা ও সাব্বির আহমেদ আহত হয়েছেন। স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরের পর উপজেলার আনন্দনগর গ্রামের মাঠে ধান ক্ষেতে কাজ করছিল তারা। পরে বিকাল ৩টার দিকে হালকা বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে গুরুতর আহত হয় নুর ইসলাম ও খাইরুল ইসলাম। এ সময় গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত অপর তিনজনকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

শৈলকুপা থানার ওসি বজলুর রহমান জানান, প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে নিহতরা ঘটনাস্থলেই মারা গেছে। তবে ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করে এ ব্যাপারে বিস্তারিত খবর নেওয়া হচ্ছে বলেও জানান শৈলকুপা থানার ওসি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড