• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে ট্রেন-মাইক্রোবাস সংঘর্ষ

নিথর ১১ জনের জানাজায় ছুটে এলেন হাজারো মানুষ

  সিরাজগঞ্জ প্রতিনিধি

১৬ জুলাই ২০১৯, ১৭:০১
দুর্ঘটনা
বামে- জানাজায় অংশ নিয়েছেন হাজারো মানুষ, ডানে- দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস (ছবি- দৈনিক অধিকার)

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেন ও মাইক্রোবাস সংঘর্ষে নিহত বর-কনেসহ ১১ জনের দাফন সম্পন্ন করা হয়েছে। তাদের জানাজায় অংশ নিয়েছেন হাজারো মানুষ। আশপাশের গ্রাম থেকে ছুটে আসেন তারা। নিহতদের আত্মার শান্তি কামনায় দোয়াও করেন এসব মানুষ।

মঙ্গলবার (১৬ জুলাই) সকাল ১১টার থেকে দুপুর পর্যন্ত জেলায় পৃথকভাবে নিহতদের জানাজায় নামাজ অনুষ্ঠিত হয়।

পৃথকভাবে সাতটি জানাজায় অংশ নেওয়া হাজারো মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। চোখের পানি ঠেকাতে পারেননি অনেকে। জানাজার নামাজ শেষে নিহতদের নিজ নিজ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- উল্লাপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী শফিকুল ইসলাম শফি, পৌর কাউন্সিলর ময়নুল হক, কালিয়া হরিপুর ইউপি চেয়ারম্যান প্রমুখ।

নিহতদের যেখানে দাফন করা হয়-

উত্তর কান্দাপাড়া গ্রামের আলতাফ হোসেনের ছেলে বর রাজন শেখ (২২), বরের মামাতো ভাই শিশু আলিফ বায়েজিদ (৮), চুনিয়াহাটি (কাজীপাড়া)র মৃত মহির উদ্দিনের ছেলে ভাষা সেখকে (৫৫) কালিয়া হরিপুর করবস্থান। বরযাত্রী শহরের রামগাতি মহল্লার আব্দুল মতির ছেলে আব্দুস সামাদ (৫০), তার ছেলে শাকিল (২০), সয়াধানগড়া মহল্লার সুরুত আলীর ছেলে হেলপার আব্দুল আহাদ সুজন (২১), দিয়ারধানগড়া মহল্লার আলতাফ হোসেনের ছেলে শরীফুল ইসলামকে (২৬) পৌর এলাকার মালশাপাড়া কবরস্থান। চালক স্বাধীনকে (৪৫) পৌর এলাকার রহমতগঞ্জ কবরস্থান। রায়গঞ্জ উপজেলার কৃষ্ণদিয়ার গ্রামের আলম শেখের ছেলে খোকনকে (৩৫) কৃষ্ণদিয়ার পারিবারিক কবরস্থান এবং উল্লাপাড়া পৌর এলাকার এনায়েতপুর গুচ্ছগ্রামের মৃত গফুর সেখের মেয়ে নব বিবাহিত সুমাইয়া খাতুন (১৮) ও তার ভাবী আশরাফ আলীর স্ত্রী মমতা বেগমকে (৩৫) এনায়েতপুর গুচ্ছগ্রামের ঘাটিনা কবরস্থানে সমাহিত করা হয়।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড