• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাকের ধাক্কায় পরিচ্ছন্নতাকর্মীর মৃত্যু

  কলারোয়া প্রতিনিধি, সাতক্ষীরা

১৬ জুলাই ২০১৯, ১০:৫৫
ট্রাক
সড়ক দুর্ঘটনায় উল্টে যাওয়া ট্রাক (ছবি : দৈনিক অধিকার)

সাতক্ষীরার কলারোয়ায় ট্রাকের ধাক্কায় কমলা রানী হালদার (৫২) নামের এক পরিচ্ছন্নতাকর্মীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৬ জুলাই) ভোর ৬ টার দিকে যশোর-সাতক্ষীরা সড়কের কলারোয়া পৌর সদরের ঝিকরা হরিতলা পূজা মন্ডপের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কমলা রানী হালদার কলারোয়া সদরের ঝিকরা গ্রামের মৃত নিতাই হালদারের স্ত্রী। তিনি কলারোয়া মাছ বাজারে পরিচ্ছনতাকর্মীর কাজ করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রতিদিনের মতো কমলা রানী সকালে বাড়ি থেকে কলারোয়া মাছ বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে ঝিকরার হরিতলা পূজা মন্ডপের সামনে পৌঁছালে যশোরের দিক থেকে আসা পাথরভর্তি ট্রাক ও সাতক্ষীরা থেকে ছেড়ে আসা ঢাকা পরিবহনের ক্রসিংয়ের সময় পাথরভর্তি ট্রাকটি পুকুর ধারে উল্টে যায়। এ সময় ট্রাকের ধাক্কায় কমলা ঘটনাস্থলেই মারা যান।

কলারোয়ায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনীর-উল-গীয়াস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড