• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁদপুর লঞ্চ ঘাটে মলম পার্টির ২ সদস্য আটক

  চাঁদপুর প্রতিনিধি

১৫ জুলাই ২০১৯, ২১:৪৭
আটক
আটক মলম পার্টির ২ সদস্য (ছবি : দৈনিক অধিকার)

ঢাকা থেকে ছেড়ে আসা ভান্ডারিয়াগামী যাত্রীবাহী লঞ্চে মলম পার্টির খপ্পরে পড়ে সান্দু শিকদার (৫৫) ও আব্দুল লতিফ গাজী (৭৫) গুরুতর আহত হয়েছেন। এই ঘটনায় চাঁদপুর নৌ-থানা পুলিশ মলম পার্টি চক্রের দুই সদস্যকে আটক করেছেন। আহত দুই যাত্রী বতর্মানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রবিবার (১৪ জুলাই) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে চাঁদপুর লঞ্চঘাট থেকে আহত দুই যাত্রীকে উদ্ধার ও মলম পার্টি চক্রের সদস্য মো. দুলাল হাওলাদার (৪৭) ও মজিবুর রহমানকে (৫৫) আটক করা হয়।

আহত যাত্রী সান্দু শিকদার বরিশাল জেলার বানারী পাড়া থানার চিরপাড়া এলাকার মৃত আছমত আলী শিকদারের ছেলে এবং আব্দুল লতিফ ফিরোজপুর জেলার ইন্দুরখালি থানার ঢালী পাড়া এলাকার মৃত আদম আলী গাজীর ছেলে। আটক দুলাল হাওলাদার ঝালকাঠি জেলার কাঠালিয়ার আব্দুল আজিজ হাওলাদারের ছেলে এবং মজিবুর রহমান পটুয়াখালী জেলার কপালভেড়া এলাকার মো. ওয়াজেদ আলী মৃধার ছেলে।

চাঁদপুর নৌ-পুলিশ জানায়, ঢাকা সদরঘাট থেকে এমভি টিপু-১২ নামক লঞ্চটি ছেড়ে আসলে আনুমানিক রাত ৮টার দিকে মুক্তারপুর ব্রিজের কাছে আসলে মলম পার্টির সদস্যরা যাত্রীদের খাবারে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে এবং শরীরের মলম লাগিয়ে দেয়। এতে করে ওই দুই যাত্রী ধীরে ধীরে অসুস্থ হয়ে পড়ে। আহত যাত্রীদের মধ্যে আব্দুল লতিফ তার শরীরের অবস্থা অবনতি দেখে লঞ্চের সুপারভাইজর আবুল কাশেমকে জানায়। তিনি তাৎক্ষনিক প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করে। পরে আব্দুল লতিফ সুপারভাইজারকে মলম পার্টি চক্রের ওই দুই সদস্যকে আকার ইঙ্গিতে দেখিয়ে দিলে লঞ্চ কর্তৃপক্ষ তাদের আটক করে।

চাঁদপুর লঞ্চ ঘাটের লঞ্চ মালিক শাহ আলম মিজি জানান, ঘটনার খবর পেয়ে লঞ্চটি ঘাটে নোঙর করার পরে যাত্রীদের সহায়তায় আহত দুই যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করি। তারা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চাঁদপুর নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু তাহের খান জানান, লঞ্চটি চাঁদপুর ঘাটে আসার পর লঞ্চ স্টাফ ও যাত্রীদের সহায়তায় মলম পার্টির দুই সদস্যকে আটক করা হয়। তাদের কাছ থেকে কিছু অজ্ঞান করার ওষুধ, মলম, দুইটি মোবাইল জব্দ করা হয়।

এদিকে আহত যাত্রীদেরকে চাঁদপুর লঞ্চ ঘাটের মালিক মো. শাহ আলম মিজির সহায়তায় পুলিশ সদস্যরা চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড