• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

এজেন্টদের ৪ কোটি টাকা নিয়ে ‘বিকাশ’ ডিস্ট্রিবিউটর উধাও!

  সাতক্ষীরা প্রতিনিধি

১৫ জুলাই ২০১৯, ২১:০১
বিকাশ এজেন্ট
ভুক্তভোগী বিকাশ এজেন্টরা ( ছবি : দৈনিক অধিকার )

সাতক্ষীরায় এক হাজার এজেন্টের চার কোটি টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে গেছে ‘বিকাশ’ এর জেলা ডিস্ট্রিবিউটর ফারুক হোসেন। সোমবার (১৫ জুলাই) সকাল থেকেই জেলার এজেন্টরা ডিস্ট্রিবিউটর ফারুক হোসেনকে খুঁজে পাচ্ছেন না। লোপাট ফারুকের অফিস ও বাড়িতে ঝুঁলছে তালা। পরে এজেন্টদের বিক্ষোভের মুখে পুলিশ ‘বিকাশ’ অফিসের ম্যানেজারসহ ৩ জনকে আটক করেছে।

সোমবার বিকালে সাতক্ষীরা প্রেস ক্লাবের সামনে এমন অভিযোগ করে ভুক্তভোগী এজেন্টরা। তারা বলেন, অনেকদিন ধরে আমরা চাহিদা মতো টাকা পাই না। জমা থেকে তিন লাখ টাকা চাইলে দেওয়া হয় এক লাখ টাকা। এভাবে বেশ কিছুদিন ধরে আমাদের ব্যবসাও বাধার মুখে পড়তে থাকে। এ নিয়ে প্রায়ই ডিস্ট্রিবিউটর ফারুকের সঙ্গে ঝগড়া হতো।

অভিযোগ করে এজেন্টরা আরও বলেন, সোমবার সকাল থেকে বিকাশ ডিস্ট্রিবিউটর ফারুক হোসেন ও তার অফিসের লোকজন অফিস থেকে উধাও। তাদের খুঁজে পাওয়া যাচ্ছে না। বিভাগীয় শহর খুলনায় অবস্থানরত জোনাল অফিসের কর্মকর্তারাও এজেন্টদের ফোন রিসিভ করছে না।

তারা আরও অভিযোগ করেন, সকালে ডিস্ট্রিবিউটর ফারুক আমাদের ফোন করে জানান ‘যার যা টাকা দরকার সকাল ১০টার আগেই আমার নম্বরে পাঠাবেন। বিষয়টি জরুরি।’ এরপর টাকা দেওয়ার কিছুক্ষণ পর জানতে পারি ফারুক প্রতারণা করেছে। সে তার লোকজন নিয়ে পালিয়ে গেছে। পরে আমরা বিষয়টি পুলিশকে জানাই।

খবর পেয়ে সাতক্ষীরা সদর থানার এসআই তরিকুল ইসলাম বিকাশ ডিস্ট্রিবিউটরের অফিসে গিয়ে ৩ জনকে খুঁজে পাওয়া যায়। তারা হলেন- ইব্রাহিম, বিশ্বজিত ও মো. মাসুম বিল্লাহ। তাদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ব্যাপারে এজেন্টরা থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলেও জানান তিনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড