• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার

  গাজীপুর প্রতিনিধি

১৫ জুলাই ২০১৯, ২০:২৩
গ্রেফতার
গ্রেফতারকৃত ধর্ষণ মামলার প্রধান আসামি মো. হৃদয় (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুর মহানগরীর বাসন থানা এলাকায় অভিযান চালিয়ে গণধর্ষণ মামলার প্রধান আসামি মো. হৃদয়কে (২২) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রবিবার (১৪ জুলাই) রাতে নগরীর বাসন থানার বারবৈকা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মো. হৃদয় বাসন থানার বারবৈকা এলাকার মো. বিল্লাল হোসেনের ছেলে।

র‌্যাব-১-এর গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গত ৩ জুলাই গাজীপুর সিটি কর্পোরেশনের নগপাড়া এলাকায় এক কিশোরীকে ৪ থেকে ৫জন গণধর্ষণ করে। পরে ধর্ষণের ভিডিও ধারণ করে ভিকটিমের পরিবারসহ তার নিকট আত্মীয়দের কাছে পাঠায়। বিষয়টি নিয়ে যাতে ভিকটিমের পরিবার কোন প্রকার আইনি ব্যবস্থা গ্রহণ করতে না পারে সে জন্য ধর্ষণকারীরা বিভিন্ন সময় প্রাণনাশের হুমকিও দিত। পরবর্তীতে এ বিষয়ে আইনগত সাহায্যের জন্য ভিকটিমের পরিবার গত ১৩ জুলাই র‌্যাব-১ স্পেশালাইজড কোম্পানীর কোম্পানী কমান্ডার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন বলেন, গ্রেফতারকৃত হৃদয়কে জিজ্ঞাসাবাদে জানা গেছে, গত ৩ জুলাই সন্ধ্যায় তার সহযোগী চার বন্ধুসহ ভিকটিমকে জোরপূর্বক তুলে নিয়ে একটি ঘরে আটক করে পালাক্রমে ধর্ষণ করে তারা। এছাড়া গ্রেফতারকৃত হৃদয়ের বিরুদ্ধে গাজীপুর জেলার বিভিন্ন থানায় ধর্ষণ, মাদক, ডাকাতিসহ আরও ৫টি মামলা রয়েছে।

গ্রেফতারকৃত হৃদয়কে থানায় হস্তান্তর প্রক্রিয়ার পাশাপাশি এই মামলার অন্যান্য পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও উল্লেখ করেন ওই কোম্পানী কমান্ডার।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড