• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

টিকটক বানাতে গিয়ে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার  

  সিলেট প্রতিনিধি

১৫ জুলাই ২০১৯, ১৬:৪৭
সামাদ
নিহত সামাদ ( ফাইল ফটো )

সিলেটের বিশ্বনাথ উপজেলায় টিকটক ভিডিও বানানোর জন্য সুরমা নদীতে ঝাঁপ দেওয়া নিখোঁজ কিশোর সামাদের লাশ ৩ দিন পর উদ্ধার করা হয়েছে। সোমবার (১৫ জুলাই) দুপুরে উপজেলার লামাকাজি এলাকায় সুরমা নদীতে সামাদের লাশ ভেসে উঠে।

জানা যায়, গত ১২ জুলাই বিকাল সাড়ে ৫টার দিকে সিলেট-সুনামগঞ্জ মহাসড়ক সংলগ্ন তেমুখী এলাকায় শাহজালাল ৩ নম্বর সেতু থেকে টিকটক ভিডিও বানানোর ঝাঁপ দিয়ে নিখোঁজ হয় সামাদ। নিখোঁজের তিন দিন পর সামাদের মরদেহ সুরমা নদীতে ভেসে ওঠে।

বিশ্বনাথ থানার ওসি মো. সামছুদ্দোহা বলেন, স্থানীয়দের মাধ্যমে লাশ পাওয়ার খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। লাশ উদ্ধারের পর বিস্তারিত জানা যাবে।

উল্লেখ্য, শুক্রবার (১২ জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে সিলেট-সুনামগঞ্জ মহাসড়ক সংলগ্ন তেমুখী এলাকায় টিকটক ভিডিও বানাতে বাজি ধরে সুরমা নদীতে ঝাঁপ দেয় দুই কিশোর। এদের মধ্যে একজন তীরে ফিরতে পারলেও নিখোঁজ হয় আবদুস সামাদ। নিখোঁজের ৩ দিন পর তার লাশ উদ্ধার করা হয়।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড