• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বাভাবিক জীবনে ফিরল ১৭০ মাদকসেবী ও কারবারি

  ভোলা প্রতিনিধি

১৫ জুলাই ২০১৯, ১৬:১৩
মাদকসেবী
স্বাভাবিক জীবনে ফিরে আসা মাদকসেবী ও কারবারিদের মধ্যে ফুল ও সেলাই মেশিন তুলে দিচ্ছেন ডিআইজি মো. শফিকুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

মাদক ও জঙ্গিবাদ মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে স্বাভাবিক জীবনে ফিরে আসা ১৭০ মাদকসেবী এবং মাদক কারবারিদের সঙ্গে মতবিনিময় সভা করেছে জেলা পুলিশ।

সোমবার (১৫ জুলাই) দুপুরে ভোলা পুলিশ লাইনস মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম।

ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সহকারী পুলিশ সুপার মো. রাসেলুর রহমানসহ অন্যান্যরা।

প্রধান অতিথির বক্তব্যে বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম বলেন, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ধর্ষণ, নারী নির্যাতন, ইভ টিজিং ও বাল্য বিবাহ বন্ধ করতে না পারলে দেশের উন্নয়ন বাধাগ্রস্ত হবে। তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলমত নির্বিশেষে সকলকে কাজ করার আহ্বান জানান তিনি।

সভায় আট মাদকসেবী ও মাদক কারবারির হাতে প্রধান অতিথি ফুল দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসেন। স্বাভাবিক জীবনযাপনের জন্য পুলিশের পক্ষ থেকে এ সময় তাদের হাতে একটি করে সেলাই মেশিন তুলে দেওয়া হয়।

উল্লেখ, ভোলা জেলায় ১৭০ জন মাদকসেবী ও কারবারি স্বাভাবিক জীবনে ফিরে এসেছেন। এর মধ্যে ৩৮ জনকে পুনর্বাসন করার পাশাপাশি ৪৩ জনকে মাদক নিরাময় কেন্দ্রে পাঠানো হয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড