• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়ক দুর্ঘটনায় আহত মুক্তিযোদ্ধার মৃত্যু

  সখীপুর প্রতিনিধি, টাঙ্গাইল

১৫ জুলাই ২০১৯, ১৫:৩৫
নিহত
নিহত কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান (ছবি : দৈনিক অধিকার)

টাঙ্গাইলের সখীপুর উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি ও হাতিবান্ধা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান (৬৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। দুর্ঘটনার ২৭ দিন পর রবিবার (১৪ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ঢাকার নিউরো সায়েন্স হাসপাতালে তিনি মারা যান।

এ ঘটনায় নিহতের পরিবার ও দলীয় নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। সোমবার (১৫ জুলাই) বিকালে রাষ্ট্রীয় মর্যাদায় তার নিজ বাড়ি হাতিবান্ধা ইউনিয়নের রাজাবাড়ি গ্রামে তাকে সমাহিত করা হবে।

তার মৃত্যুতে কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকা বীর প্রতীক গভীর শোক প্রকাশ করেছেন। উল্লেখ্য, গত ১৭ জুন সকালে আতাউর রহমান গ্রামের বাড়ি হাতিবান্ধার রাজাবাড়ি থেকে মোটরসাইকেলযোগে সখীপুর আসার পথে প্রতিমাবংকী এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হন। এ ঘটনায় প্রথমে তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখানে অবস্থার অবনতি হলে ওই দিনই তাকে ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে ভর্তি করা হয়। ২৭ দিন আইসিইউতে চিকিৎসাধীন থাকার পর রবিবার রাতে তিনি মারা যান।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড