• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাঙ্গুনিয়ায় মুখোশধারীদের হামলায় অটোরিকশা চালক গুলিবিদ্ধ

  রাঙ্গুনিয়া প্রতিনিধি

১৫ জুলাই ২০১৯, ১০:১৬
আহত
হামলায় আহত শাহেদুল ইসলাম ( ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রাম রাঙ্গুনিয়ায় মুখোশধারীদের অতর্কিত হামলায় শাহেদুল ইসলাম (২৮) নামে এক সিএনজি চালিত অটোরিকশা চালক গুলিবিদ্ধ হয়েছেন। রবিবার (১৪ জুলাই) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার সরফভাটা ইউনিয়নের হাজারীখীল এলাকায় এই ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ শাহেদুল ইসলাম এলাকার আলমগীর মেম্বার বাড়ির আবদুল গফুরের ছেলে। সন্ত্রাসীরা তার কপালের ঠিক মাঝখানে গুলি করেছে। বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। সর্বশেষ খবর অনুযায়ী তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

সরফভাটা ইউনিয়ন পরিষদ সদস্য (ইউপি) আলমগীর সিকদার জানান, এলাকার মানুষের বিশ্বাস হাফেজিয়া আলতাফিয়া মাদ্রাসায় থাকা শিক্ষার্থীদের দীর্ঘদিন ধরে জিনে উত্ত্যক্ত করছে। এ কারণে এলাকাবাসী বৈদ্য দিয়ে জিন তাড়ানোর জন্য রাতে আসর বসায়। ওই রাতে অন্তত গ্রামের দুইশ মানুষ উপস্থিত ছিলেন। জিন তাড়ানোর যাবতীয় কাজ শেষ হতে হতে রাত প্রায় ৩টা বেজে যায়। আসর শেষে সবাই বাড়ি ফেরার পথে স্থানীয়রা মুখোশধারী দুজন যুবক দেখতে পেয়ে তাদের দাঁড়াতে বলে। তারা না দাঁড়ালে পেছন থেকে তাদের লক্ষ্য করে টর্চলাইটের আলো জ্বালালে তারা স্থানীয়দের ওপর অতর্কিত গুলি ছোড়ে। গুলির শব্দে সবাই ছত্রভঙ্গ হয়ে এদিক সেদিক পালিয়ে যায়।

এ সময় লোকজন রাস্তার ওপর গুলিবিদ্ধ অবস্থায় শাহেদুল ইসলামকে পড়ে থাকতে দেখে। তাকে উদ্ধার করে পৌনে ৫টার দিকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে তাকে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়। গুলিবিদ্ধ যুবক শাহেদুল পেশায় সিএনজি অটোরিকশা চালক এবং পরিবারে তার স্ত্রী এবং এক পুত্র ও এক কন্যা সন্তান রয়েছে।

রাঙ্গুনিয়া থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, এই ঘটনায় আমরা ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক তদন্ত চালিয়েছি। কি কারণে এই ঘটনা ঘটেছে সে বিষয়ে স্পষ্ট না। তবে পূর্বের কোনো দ্বন্দ্বের কারণে এই ঘটনা ঘটেছে বলে মনে হয় না। এই বিষয়ে তদন্ত চলছে, ঘটনার রহস্য উদঘাটনে আমরা অভিযান চালাচ্ছি।

ওডি/এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড