• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেহেরপুর-কুষ্টিয়া সড়কে চতুর্থ দিনেও বাস চলাচল বন্ধ

  মেহেরপুর প্রতিনিধি

১৪ জুলাই ২০১৯, ১৭:২১
বাস ধর্মঘট
টানা চতুর্থদিনেও চলছে বাস ধর্মঘট (ছবি : দৈনিক অধিকার)

বাস মালিক ও শ্রমিকদের মধ্যে দ্বন্দ্বের জেরে মেহেরপুর-কুষ্টিয়া সড়কে চতুর্থ দিনেও বাস চলাচল বন্ধ রয়েছে। বৃহস্পতিবার (১১ জুলাই) বিকালে বাস বন্ধের দাবি জানালে পরদিন শুক্রবার সকাল থেকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কে কোনো বাস ছেড়ে যায়নি। 

এদিকে শনিবার (১৩ জুলাই) সকাল থেকে মেহেরপুর-কুষ্টিয়া ও মেহেরপুর-চুয়াডাঙ্গা, মেহেরপুর-মুজিবনগর সড়কে সকল প্রকার লোকাল বাস চলাচল বন্ধ রয়েছে। একটানা প্রায় চার দিন বাস চলাচল না করায় চরম ভোগান্তিতে পরতে হচ্ছে যাত্রীদের। আঞ্চলিক এ মহাসড়কে এখন যাত্রীদের একমাত্র ভরসা স্যালো ইঞ্জিন চালিত অবৈধ যানবাহনে।

যাত্রীরা জানান, মেহেরপুর থেকে আশপাশের জেলায় অনেকেই চাকরি করেন। বাস চলাচল না করায় অফিস পৌঁছাতে লেট হয়ে যাচ্ছে। চারদিন ধরে বাস চলাচল বন্ধ থাকায় বিপাকে পড়েছেন এসব কর্মজীবী মানুষ। 

মেহেরপুর মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান ইতোমধ্যে বলেছেন,  আন্তঃজেলার সকল রুটে টানা ৩৬ দিন বাস চলাচলের পর ৪৬ দিন বাস বন্ধ রাখতে হয়। বন্ধের সময়সীমা কমাতে মেহেরপুর-কুষ্টিয়া সড়কে প্রতিটি বাস দুইবার চলাচলের পরিবর্তে একবার চালানোর দাবি তাদের। মালিকপক্ষ দাবি না মানায় বাস চলাচল বন্ধ রেখেছে শ্রমিকরা। তবে যতদিন আমাদের দাবি পূরণ না হচ্ছে ততদিন এই ধর্মঘট চলবে বলে জানান তিনি। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড