• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঁশ বাগানে জুয়ার আসর, পুড়িয়ে দিল পুলিশ

  ঠাকুরগাঁও প্রতিনিধি

১৪ জুলাই ২০১৯, ০১:২৭
ঠাকুরগাঁও
জুয়ার আসর পুড়িয়ে দিচ্ছে পুলিশ সদস্যরা (ছবি : দৈনিক অধিকার)

ঠাকুরগাঁওয়ে বাঁশ বাগানের ভেতরে একটি জুয়ার আসরে অভিযান চালিয়ে তা আগুনে পুড়িয়ে দিয়েছেন সদর থানা পুলিশ। শনিবার (১৩ জুলাই) বিকালে এ অভিযান চালানো হয়।

শনিবার বিকালে জেলার সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের বাগেরহাট গুঞ্জরগড় গ্রামে সদর থানার ওসি আশিকুর রহমানের নেতৃত্বে পুলিশ ওই অভিযান পরিচালনা করেন।

স্থানীয়রা জানান, প্রভাবশালী মহলের ছত্র ছায়ায় একটি সংঘবদ্ধ চক্র গোপনে বাঁশ বাগানের ভেতরে জুয়ার আসর বসিয়ে তা পরিচালনা করছিল।

সদর থানার ওসি আশিকুর রহমান বলেন, বাগেরহাট গুঞ্জরগড় গ্রামে বাঁশ বাগানের ভেতরে অবৈধভাবে প্লাস্টিকের ছাউনি দিয়ে বিশাল প্যান্ডেল তৈরি করে জুয়ার আসর পরিচালনা করছে একটি মহল। গোপনে সংবাদ পেয়ে শনিবার দুপুরে সেখানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়াড়ি ও আসর পরিচালনাকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে ওই জুয়ার আসর ভেঙে আগুনে পুড়িয়ে দেওয়া হয়।

ওসি আরও বলেন, তরুণ সমাজকে মাদক এবং অপরাধমূলক কর্মকাণ্ড থেকে বিরত রাখা এবং আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এ ধরণের অভিযান নিয়মিত পরিচালনা করা হবে। কোনো অপরাধীকে ছাড় দেওয়া হবে না। এ জুয়ার আসরের সাথে যারা জড়িত রয়েছে তাদের আইনের আওতায় আনা হবে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড