• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়ক দুর্ঘটনা রোধে ছাত্রলীগের ব্যতিক্রমধর্মী উদ্যোগ

  সখীপুর প্রতিনিধি, টাঙ্গাইল

১৩ জুলাই ২০১৯, ২২:৫৬
টাঙ্গাইল
রাস্তার পাশের আগাছা পরিষ্কার করছেন ছাত্রলীগের নেতা কর্মীরা (ছবি : দৈনিক অধিকার)

সখীপুর থেকে ঢাকা ও টাঙ্গাইল মহাসড়কে দুর্ঘটনা এড়াতে সড়কের দুপাশের ঝোপ ঝাড় ও গাছের ডালপালা পরিষ্কার করল উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা। শনিবার (১৩ জুলাই) দিনব্যাপী এ কাজে অংশ নেন স্থানীয় ছাত্রলীগের নেতা-কর্মীরা।

ব্যতিক্রম কাজের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবু।

এ সময় উপস্থিত ছিলেন- পৌর মেয়র আবু হানিফ আজাদ, অধ্যক্ষ রেনুবর রহমান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল আল মামুন, সহ সভাপতি অব্দুর রউফ, স্থানীয় জনপ্রতিনিধি ও ছাত্রলীগের নেত-কর্মীরা।

সরেজমিনে দেখা যায়, দীর্ঘদিন ধরে সখীপুর থেকে ঢাকা ও টাঙ্গাইল মহাসড়কের দুপাশে ঝোপঝাড় ও বিভিন্ন ধরনের গাছ পালার ডালে ছেয়ে গেছে। যে কারণে মাঝে মধ্যেই দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনা এড়াতে শনিবার দিনব্যাপী উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে ২৫-৩০ জন নেতা-কর্মী এ পরিষ্কারের কাজে অংশ নেয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মির্জা শরিফুল ইসলাম শরিফ বলেন, রাস্তার দুপাশে গাছের ডাল পালা ও ঝোপঝাড়ের কারণে মাঝে মধ্যেই দুর্ঘটনা ঘটে। এই দুর্ঘটনা এড়াতে আমরা এ উদ্যোগ নিয়েছি।

উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবু বলেন, সখীপুর উপজেলা ছাত্রলীগের এ উদ্যোগ দেখে সারা উপজেলার মানুষের প্রশংসা কুড়িয়েছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড