• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেনাপোল রেল স্টেশন পরিদর্শন করলেন রেলের মহাপরিচালক

  শার্শা প্রতিনিধি, যশোর

১৩ জুলাই ২০১৯, ১৭:৪৯
বেনাপোল রেল স্টেশন
বেনাপোল রেল স্টেশন পরিদর্শনে রেলের মহাপরিচালক (ছবি : দৈনিক অধিকার)

আগামী ১৭ জুলাই বেনাপোল-ঢাকা রুটে বিরতিহীন রেল সার্ভিস উদ্বোধন হতে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ রেল সার্ভিসের শুভ উদ্বোধন করবেন। প্রধানমন্ত্রী এ রেল সার্ভিসের নামকরণ করেছেন ‘বেনাপোল এক্সপ্রেস’। পদ্মা সেতু চালু হলে মৈত্রী ট্রেন ঢাকা থেকে ছেড়ে বেনাপোল হয়ে কলকাতা যাবে।

শনিবার (১৩ জুলাই) সকালে রেল সার্ভিসের উদ্বোধনকে সামনে রেখে বেনাপোল রেলওয়ে স্টেশন পরিদর্শন করেছেন বাংলাদেশ রেলওয়ে অধিদপ্তরের মহা পরিচালক শামছুজ্জামান।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন রেলওয়ের অতিরিক্ত সচিব প্রণব কুমার ঘোষ, জেনারেল ম্যানেজার সহিদুজ্জামান (রাজশাহী), অতিরিক্ত জেলা প্রশাসক হোসাইন মোহাম্মদ শওকত, শার্শা উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মনজু, উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল, নাগরিক অধিকার আন্দোলনের আহ্বায়ক আলহাজ নুরুজ্জামান ও সিএন্ডএফ অ্যাসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন, ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড