• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নির্মাণের ১০ দিনেই ভেঙে পড়ল হাসপাতালের প্রধান ফটক

  শেরপুর প্র‌তি‌নি‌ধি

১৩ জুলাই ২০১৯, ১৬:২৪
প্রধান ফটক
প্রধান ফটকের ভেঙে পড়া অংশ (ছবি : দৈনিক অধিকার)

শেরপুরের নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৫ লাখ টাকার সংস্কার কাজের অংশ হিসেবে প্রধান ফটকের নির্মাণকাজ শেষ হওয়ার ১০ দিনের মাথায় ফটকটি ভেঙে পড়েছে। নিম্নমানের নির্মাণ সামগ্রী দিয়ে কাজ করায় শুক্রবার (১২ জুলাই) জুমার নামাজের সময় ফটকের বর্ধিত সাত ফুটের অংশটুকু ভেঙে যায় বলে দাবি করেছেন স্থানীয়রা।

তারা জানান, সিমেন্টের তুলনায় বেশি পরিমাণ বালু ও নিম্নমানের রড ব্যবহার করায় এ ঘটনা ঘটেছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মজিবর রহমান হজ পালনে সৌদি আরবে চলে যাওয়ায় নকলা হাসপাতালের কোনো কাজই যথাযথ নিয়মে চলছে না বলে এ সময় অনেকেই অভিযোগ করেন। এছাড়া আবাসিক এক ভবনের সংস্কার কাজ শেষ না করেই সংশ্লিষ্ট ঠিকাদার বিল উত্তোলন করে নিয়ে চলে গেছেন বলেও অনেকে মৌখিক অভিযোগ করেছেন।

তবে ঠিকাদার আব্দুল ওয়াদুদ বলেন, রাজমিস্ত্রিরা তার চোখ ফাঁকি দিয়ে নিম্নমানের পণ্য দিয়ে ঢালাই করায় এমনটা হয়েছে।

শেরপুর সিভিল সার্জন ডা. রেজাউল করিম বলেন, আমি বিষয়টি শুনেছি। সংশ্লিষ্টদের সঙ্গে কথা না বলে এ সম্পর্কে বিস্তারিত জানানো সম্ভব নয়। তবে বিষয়টি গুরুত্ব সহকারে দেখবেন বলে মুঠোফোনে আশ্বাস দেন তিনি।

খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান ইতোমধ্যেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য আপাতত কাজ স্থগিত রাখার নির্দেশও দিয়েছেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড