• রবিবার, ১৯ জানুয়ারি ২০২০, ৬ মাঘ ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রংপুরে পৃথক অভিযানে মাদকসহ আটক ৩

  রংপুর প্রতিনিধি

১৩ জুলাই ২০১৯, ১৫:৫৩
ফেনসিডিল
উদ্ধারকৃত ফেনসিডিল (ছবি : দৈনিক অধিকার)

রংপুর মহানগরীর মেট্রোপলিটন এলাকায় মাদকবিরোধী পৃথক অভিযানে এক দম্পতিসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১২ জুলাই) গভীর রাতে মাদকবিরোধী পৃথক অভিযানে মহানগরীর হারাগাছ থানার ভরিগরত মাছহাড়ী কামারপাড়া ও নগরীর গুড়াতিপাড়া এলাকা থেকে ওই তিনজনকে মাদকসহ আটক করা হয়।

আটককৃতরা হলেন- ভরিগরত মাছহাড়ী কামারপাড়া গ্রামের সিন্টু রায় বর্মনের ছেলে ও একটি মামলার পলাতক আসামি শ্রী নারায়ণ চন্দ্র বর্মন (৩৩) ও তার স্ত্রী শ্রীমতি শান্তনা রানী এবং গুড়াতিপাড়া এলাকার মতিয়ার রহমানের ছেলে জাকির ইকবাল লিখন।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার গভীর রাতে মেট্রোপলিটন এলাকার হারাগাছ থানার ভরিগরত মাছহাড়ী কামারপাড়া ও নগরীর গুড়াতিপাড়া এলাকায় মাদকবিরোধী পৃথক অভিযান চালায় পুলিশ। এ সময় ভরিগরত মাছহাড়ী কামারপাড়া এলাকার সিন্টু রায় বর্মন ও তার স্ত্রীকে ২৫ বোতল ফেনসিডিলসহ আটক করে পুলিশ। এছাড়া একই রাতে পৃথক আরেকটি অভিযানে নগরীর গুড়াতিপাড়া এলাকার জাকির ইকবালকে সাত পিস ইয়াবাসহ আটক করে পুলিশ।

পরে আটককৃতদের ‍বিরুদ্ধে নগরীর হারাগাছ ও কোতোয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলেও জানা গেছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড