• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

২৩ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুলছাত্রের

  পীরগঞ্জ প্রতিনিধি, ঠাকুরগাঁও

১৩ জুলাই ২০১৯, ১৫:৩৬
মনি বাবু রনি
নিখোঁজ স্কুলছাত্র মনি বাবু রনি (ছবি : দৈনিক অধিকার)

২৩ দিনেও সন্ধান মেলেনি মনি বাবু রনি নামের ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রের। বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি সে।

গত ২১ জুন বিকালে পীরগঞ্জ বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় সে। নিখোঁজ রনির বাড়ি উপজেলার সেনুয়া গ্রামে।

রনির বাবা ভবানন্দ শীল জানান, তার ছেলে পীরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ে পড়ে। ২১ জুন বিকালে পীরগঞ্জ বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় সে। তারপর আর ফেরেনি। বাড়িতে না ফেরায় আত্মীয় স্বজন, বন্ধুসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করা হয়। কোথাও খোঁজ না পেয়ে ২৭ জুন পীরগঞ্জ থানায় জিডি করে। ভবানন্দের ধারণা তার ছেলেকে কোথাও আটক করে রাখা হয়েছে।

রনির মা লতা রানি জানায়, বাড়ি থেকে বের হওয়ার সময় তার ছেলের পরনে গ্রামীণ চেকের শার্ট ও নীল রঙের জিন্স প্যান্ট পড়া ছিল।

এ দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেলে ধরার গুজব এবং স্কুলছাত্র রনি নিখোঁজের ঘটনায় পীরগঞ্জের অভিভাবক মহলে আতঙ্ক দেখা দিয়েছে।

পীরগঞ্জ থানার ওসি বজলুর রশিদ বলেন, থানায় জিডি করা হয়েছে। এ বিষয়ে অনুসন্ধান চলছে। তাছাড়া বিভিন্ন থানায় ছবিসহ নিখোঁজ বার্তাও পাঠানো হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড