• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আড়াইহাজরে প্রি-পেইড মিটার বন্ধের দাবিতে মানববন্ধন

  আড়াইহাজার প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১৩ জুলাই ২০১৯, ১৩:৫৬
মানববন্ধন
পল্লী বিদ্যুতের প্রি-পেইড মিটার বন্ধের দাবিতে মানববন্ধন ( ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছনপাড়া ৮ নম্বর ওয়ার্ড এলাকাবাসীর উদ্যোগে পল্লী বিদ্যুতের প্রি-পেইড মিটার বন্ধের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৩ জুলাই) সকাল ১০টায় ঢাকা-সিলেট মহাসড়কের ছনপাড়া বাসস্ট্যান্ডে এই মানববন্ধনে প্রায় দুই-তিন হাজার লোকের সমাগম ঘটে।

মানববন্ধন শেষে প্রি-পেইড মিটার বন্ধের দাবিতে এক ঝটিকা মিছিল বের করা হয়। মিছিলটি ছনপাড়া বাসস্ট্যান্ড থেকে পাঁচরুখী হাইস্কুল পর্যন্ত প্রদক্ষিণ করে। মিছিল শেষে বিভিন্ন পেশাজীবী মানুষ এই প্রি-পেইড মিটারের বিপক্ষে বক্তব্য দেন।

ছনপাড়া ৮ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ সভাপতি মো. ডিপটি মিয়া বলেন, আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার, এই সরকার সব কিছু জনগণের কথা চিন্তা করে করে। কিন্তু বর্তমানে প্রি-পেইড মিটার জনগণের গলার কাঁটা হয়ে দাঁড়িয়েছে তাই এই প্রি-পেইড মিটার অপসারণ জরুরি।

আড়াইহাজার উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. তরিকুল ইসলাম রবিন বলেন, দেশ যেখানে উন্নয়নের জোয়ারে ভাসছে, পদ্মা সেতু, মেট্রো রেল হচ্ছে সেখানে বিদ্যুতের প্রি-পেইড মিটার জনগণেরর জন্য বড় ভোগান্তি। আমি প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বলছি জনগণের কথা চিন্তা করে সীমাহীন অভিযোগের এই প্রি-পেইড মিটার বন্ধ করা হোক।

এ ব্যাপারে সাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অদুদ মাহমুদ বলেন, আওয়ামী লীগ সরকার জনগণের সরকার। জনগণের ক্ষতি হবে এ রকম কাজ এই সরকার করবে না। আশা করছি প্রি-পেইড মিটার নিয়ে সরকার অবশ্যই চিন্তা করবে এবং সুষ্ঠু সমাধান হবে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড