• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গা শিশু ধর্ষণ মামলার আসামি যশোরে গ্রেফতার

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

১৩ জুলাই ২০১৯, ০৯:৩৫
আব্দুল মালেক
শিশু ধর্ষণের অভিযুক্ত আসামি আব্দুল মালেক (ছবি : দৈনিক অধিকার)

চুয়াডাঙ্গা সদর উপজেলার গোপিনাথপুর গ্রামে ছয় বছরের এক শিশুকে চকলেট দেয়ার প্রলোভন দেখিয়ে ধর্ষণের মামলার প্রধান আসামি আব্দুল মালেককে (৫০) যশোরের ঝিকরগাছা থেকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১২ জুলাই) দিনগত রাত দেড়টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আব্দুল মালেক ঝিনাইদহ জেলার হরিনাকুণ্ডু উপজেলার সোনাতনপুর গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।

পুলিশ জানায়, ঘটনার পর থেকেই পলাতক ছিলেন প্রধান অভিযুক্ত আব্দুল মালেক। শুক্রবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায় তিনি যশোরের এক আত্মীয় বাড়িতে অবস্থান করছেন। খবর পেয়ে পুলিশ যশোরের ঝিকরগাছা উপজেলার নোয়ালি গ্রামের একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।

পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, আধুনিক প্রযুক্তির মাধ্যমে ও গোপন সংবাদে তার অবস্থান নিশ্চিতের পর চুয়াডাঙ্গা সদর থানার একটি দল তাকে যশোরের ঝিকরগাছা থেকে গ্রেফতার করে। শনিবার তাকে আদালতে সোপর্দ করা হতে পারে।

উল্লেখ্য, গত বুধবার দুপুরে গোপিনাথপুরের এক ভ্যান চালকের ছয় বছরের শিশুকন্যাকে চকলেট দেয়ার প্রলোভন দেখিয়ে তার খালি বাড়িতে নিয়ে ধর্ষণ করে প্রতিবেশী আব্দুল মালেক। এরপর শিশুটি বাড়ি ফিরে অসুস্থ্য হয়ে পড়লে বৃহস্পতিবার রাতে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিনই ভুক্তভোগী শিশুর মা বাদি হয়ে আব্দুল মালেকের নাম উল্লেখ করে চুয়াডাঙ্গা সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড