• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

লক্ষ্মীপুরে ধর্ষণের অভিযোগে যুবক আটক

  লক্ষ্মীপুর প্রতিনিধি

১৩ জুলাই ২০১৯, ০২:০৯
ধর্ষক সোহরাব
আটককৃত ধর্ষক সোহরাব হোসেন ( ছবি : দৈনিক অধিকার )

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় প্রাথমিক বিদ্যালয়ে পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সোহরাব হোসেন (১৯) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার (১২ জুলাই) সন্ধ্যায় উপজেলার নোয়াপাড়া বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

এর আগে গত বৃহস্পতিবার উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের পুরান বাড়িতে ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ উঠে। 

আটক সোহরাব হোসেন উপজেলার নোয়াপাড়া গ্রামের পুরান বাড়ির ইমাম হোসেনের ছেলে। তার বিরুদ্ধে রামগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন ভিকটিমের মা লুৎফা বেগম।

মামলা সূত্রে জানা যায়, ঘটনার দিন বিকালে পঞ্চম শ্রেণির ওই ছাত্রী নোয়াপাড়া পুরান বাড়ির দিকে যাচ্ছিল। এ সময় তাকে একা পেয়ে মুখ চেপে ধরে নির্জনে নিয়ে ধর্ষণ করে অভিযুক্ত সোহরাব। ঘটনাটি কাউকে বলতে নিষেধ করে সোহরাব। পরে কিন্তু ঘরে গিয়ে শিশুটি তার মাকে ঘটনাটি বলে দেয়।

ভিকটিমের বাবা রামগঞ্জ থানা পুলিশকে ঘটনাটি মৌখিকভাবে জানায়। এরপর থানা পুলিশ অভিযান চালিয়ে সোহরাব হোসেনকে আটক করে।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক সোহরাবের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছেন ভিকটিমের মা লুৎফা বেগম। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড