• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়ক দুর্ঘটনায় আহত একজনের মৃত্যু

  ঠাকুরগাঁও প্রতিনিধি

১৩ জুলাই ২০১৯, ০১:২৫
মরদেহ
নিহতের মরদেহ ( ছবি : দৈনিক অধিকার )

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় অসুস্থ বোনকে দেখতে গিয়ে পথে সড়ক দুর্ঘটনায় নইফুল ইসলাম (৪৫) নামে এক ভাই নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন খাতিজুল ইসলাম (২৫) নামে আরও এক ভাই। 

শুক্রবার (১২ জুলাই) রাত ১১টার দিকে উপজেলার চুনিহারী নামক স্থানে ইজিবাইক ও মোটরসাইকেলের সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। দুই ভাই বালিয়াডাঙ্গী উপজেলার কালমেঘ বারঢালী গ্রামের মৃত মজোত মোহাম্মদের ছেলে।

আহত নইফুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজে নেওয়ার পথে মৃত্যু হয়। অপর আরেক ভাই খাতিজুল ইসলামকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এর আগে দুজনকে আহত অবস্থায় বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নেওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মনিরুজ্জামান লিমন দৈনিক অধিকারকে বলেন, নইফুলের মাথায় প্রচণ্ড আঘাত লেগে রক্তক্ষরণ হয়েছে এবং খাতিজুলের ডান পা ভেঙে গেছে। নইফুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুরে মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করা হয়। 

রোগীর স্বজনরা জানায়, সদর উপজেলার রাতোর গ্রামে বোনের অসুস্থতার খবর শুনে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন দুই ভাই। এ সময় তারা চুনিহারী এলাকায় পৌঁছালে ইজিবাইকের সঙ্গে তাদের মোটরসাইকেল সংঘর্ষ হলে রাস্তার পার্শ্বের পিলারে সঙ্গে নইফুলের মাথা আঘাত লাগে।

বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক অধিকারকে বলেন, রংপুরে যাওয়ার পথে এক ভাই মারা গেছে। অপরজন ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড