• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে ছিনতাইকারী চক্রের তিন সদস্য আটক

  ভৈরব প্রতিনিধি, কিশোরগঞ্জ

১২ জুলাই ২০১৯, ২২:২০
আটক
আটক তিন ছিনতাইকারী (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জর ভৈরবে ছিনতাইকারী চক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ জুলাই) রাতে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন- শিবপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের আব্দুল হাই মিয়ার ছেলে সোহাগ মিয়া, একই এলাকার সাইফুল মিয়ার ছেলে সাগর মিয়া ও নারায়ণ চন্দ্র সাহার ছেলে হৃদয় চন্দ্র সাহা।

পুলিশ সূত্রে জানা যায়, চলতি বছরের ২৬ মে (রবিবার) কুলিয়ারচরে তন্ময় দাস ভৈরব বাজার থেকে ভোর বেলা বাড়ি যাওয়ার পথে শিবপুর গাজীর ট্যাংক নামক স্থানে ছিনতাইয়ের শিকার হন। এ সময় আসামিগণ তার সঙ্গে থাকা নগদ ১০ হাজার টাকা, একটি মোবাইল ও একটি এলইডি টিভি রেখে দেয়। 

ঘটনার দুইদিন পর মঙ্গলবার (২৮ মে) ভৈরব থানায় ভুক্তভোগী একটি মামলা দায়ের করেন।  দীর্ঘ দিনের চেষ্টায় ওসি (তদন্ত) বাহালুল খানের নেতৃত্বে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে তদন্তকারী কর্মকর্তা এস আই মনিরুজ্জামান তাদের আটক করেন। আটকের পর তাদের কাছ থেকে চোরাইকৃত এলইডি টিভি ও মোবাইল উদ্ধার করা হয়।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বাহালুল খান বাহার জানান, মামলা হওয়ার পর থেকে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ভৈরব বাজারের মোবাইল মেকার হৃদয় চন্দ্র সাহাকে আটক করা হয়। সে চুরি হওয়া মোবাইলটি ১২ হাজার টাকা দিয়ে কিনেছিল। 

পরবর্তীতে তার দেওয়া তথ্য মতে ছিনতাইকারী সাগর ও সোহাগকে আটক করতে সক্ষম হয় পুলিশ। আসামিদের দেওয়া তথ্য মতে আরও দুইজনের নাম জানা যায়। তারা একই এলাকার মনির ও উছমান। তাদের গ্রেফতারের প্রক্রিয়া চলছে। আটকৃতদের শুক্রবার (১২ জুলাই) কিশোরগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড