• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মানিকগঞ্জে পুলিশি অভিযানে ইয়াবা ও গাঁজাসহ নয়জন আটক 

  মানিকগঞ্জ প্রতিনিধি

১২ জুলাই ২০১৯, ১৯:১৪
আটক
(ছবি : প্রতীকী)

মানিকগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদকসেবন ও বিক্রির দায়ে একজন নারীসহ নয়জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১২ জুলাই) ভোরে জেলার সদর উপজেলাসহ বিভিন্ন থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে সংশ্লিষ্ট থানা পুলিশ।

মাদকসেবন ও বিক্রির দায়ে আটককৃতরা হলেন- সদর উপজেলার বাসুদেবপুর এলাকার ফজলুল হকের ছেলে আলমগীর হোসেন (২৮), সিংগাইর উপজেলার দক্ষিণ জাইল্যা গ্রামের শাহাবুদ্দিনের স্ত্রী নাছিমা বেগম (২৫), দৌলতপুর উপজেলার দেশগ্রাম এলাকার আব্দুল কাদেরের ছেলে হুমায়ন মিয়া (২৮), হরিরামপুর উপজেলার আন্ধারমানিক এলাকার বিল্লাল মোল্লার ছেলে জীবন মোল্লা (২০), একই উপজেলার গোপিনাথপুর এলাকার সানালের ছেলে আলম (৫২) ও পান্নু কসাইয়ের ছেলে আলাল মিয়া (২২), শিবালয় উপজেলার দাশকান্দি এলাকার নুরুল ইসলামের ছেলে পারভেজ খান (২৪), ঘিওর উপজেলার গোয়াল্ডাঙ্গী এলাকার আক্কাছ আলীর ছেলে রবিন মিয়া (২২) এবং একই এলাকার ছলিম মিয়ার ছেলে সজিব মিয়া (২২)। 

মাদকবিরোধী এ অভিযানে আটককৃত ব্যক্তিদের কাছ থেকে ৩০৬ পিস ইয়াবা ও এক কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আটকের সত্যতা নিশ্চিত করে মানিকগঞ্জ জেলা পুলিশের বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার হামিদুর রহমান জানান, আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলমান রয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড