• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেহেরপুরে ফেনসিডিলসহ মাদক কারবারি আটক

  মেহেরপুর প্রতিনিধি

১২ জুলাই ২০১৯, ১৮:৩৯
মেহেরপুর
আটক মাদক কারবারি (ছবি : দৈনিক অধিকার)

মেহেরপুরে মাদক বিরোধী অভিযানে ৫০ বোতল ফেনসিডিলসহ রব্বান আলী নামের এক মাদক কারবারিকে আটক করেছে ডিবি পুলিশ। শুক্রবার (১২ জুলাই) মেহেরপুরের গাংনী থানার সাহারবাটি গ্রাম থেকে তাকে আটক করা হয়।

আটক রব্বান আলী গাংনী থানার রামদেবপুর গ্রামের সুলতান আলীর ছেলে।

মেহেরপুর ডিবি পুলিশের এস আই ইব্রাহিম বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি গাংনী উপজেলার সাহারবাটি গ্রামের বাজার এলাকায় তিনজন মাদক কারবারি অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালালে রব্বান আলী নামের এক মাদক কারবারিকে আটক করতে সক্ষম হই। বাকি দুই জন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। এ সময় রব্বান আলীর কাছে থেকে প্লাস্টিকের ব্যাগে মোড়ানো অবস্থায় ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

পলাতক দুইজন মাদক কারবারি হলো, গাংনী উপজেলার মথুরাপুর গ্রামের ওয়াজিল শেখের ছেলে কালু ও একই গ্রামের হারানের ছেলে লোকমান।

মেহেরপুর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত ওসি রবিউল ইসলাম জানান, গাংনী উপজেলার সাহারবাটি থেকে ৫০ বোতল ফেনিাডিলসহ এক জনকে আটক করা হয়েছে। সেই সাথে পলাতক দুইজন আসামিকে দ্রুত আটক করার চেষ্টা চলছে। এ ব্যাপারে মেহেরপুর সদর থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দয়ের করা হয়েছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড