• শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

রিমান্ড চেয়ে ধর্ষণ চেষ্টাকারীকে আদালতে প্রেরণ

  মানিকগঞ্জ প্রতিনিধি

১২ জুলাই ২০১৯, ১৭:৫৬
গ্রেফতার
গ্রেফতার গৃহ শিক্ষক রুবেল ওরফে রোমেল (ছবি : দৈনিক অধিকার)

মানিকগঞ্জে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে রুবেল ওরফে রোমেল (৩০) নামে এক গৃহ শিক্ষককে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। 

শুক্রবার (১২ জুলাই) দুপুরে ৫ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়। ভুক্তভোগী মেয়েটি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

গ্রেফতার রুবেল সদর উপজেলার বেতিলা ইউনিয়নের বাঙ্গরা গ্রামের মৃত তারা মিয়ার ছেলে। গৃহ শিক্ষকতা ছাড়াও তিনি বেতিলা ২ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশ প্রহরী হিসেবে কর্মরত ছিলেন।

সদর থানার এস আই হারেজ শিকদার জানান, রুবেল ভুক্তভোগী ওই ছাত্রীর গৃহশিক্ষক। প্রতিদিন সন্ধ্যায় তাকে বাড়িতে গিয়ে পড়ান। এই সুযোগে অনেক দিন ধরেই নানাভাবে তাকে যৌন নিপীড়ন করে আসছিল। গত শনিবার (৬ জুলাই) প্রাইভেট পড়ানোর সময় ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে গৃহশিক্ষক। এ সময় মেয়েটি ঘর থেকে দৌড়ে বের হয়ে যায়। ঘটনা কাউকে না জানাতে ওই ছাত্রীকে ভয়-ভীতি দেখায় রুবেল। 

এদিকে গত বুধবার (১০ জুলাই) ওই ছাত্রীর খালা ধর্ষণের বিষয়টি বুঝতে পেরে তাকে জিজ্ঞাসাবাদ করলে তার কাছে পুরো ঘটনা খুলে বলে মেয়েটি। এরপরই তার মা-বাবাও বিষয়টি জানতে পারেন।

এ ঘটনায় বৃহস্পতিবার (১১ জুলাই) রাতে মেয়েটির বাবা বাদী হয়ে মানিকগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করেন। পালিয়ে যাওয়ার সময় রুবেল ওরফে রোমেলকে গ্রেফতার করে পুলিশ। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inb[email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড