• শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনা টিটি কলেজের গেস্টরুম থেকে অধ্যক্ষ-শিক্ষিকা আটক

  পাবনা প্রতিনিধি

১২ জুলাই ২০১৯, ১৬:৪৩
পাবনা টিটি কলেজ
পাবনা টিটি কলেজ (ছবি : দৈনিক অধিকার)

পাবনা টিটি কলেজের অধ্যক্ষ সুজাউদৌলা ও পাবনা বিএড কলেজের এক প্রশিক্ষণার্থী শিক্ষিকা ফৌজিয়া আলম বাবলিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ জুলাই) রাত সাড়ে ১২টার দিকে তাদের টিটি কলেজের গেস্টরুম থেকে আটক করা হয়।

আটককৃত ওই শিক্ষিকার বাড়ি সিরাজগঞ্জ জেলায়। তিনি বিএড শেষ করে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে এমএড করছেন।

টিটিসির পাশে অবস্থিত পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী জানান, রাত সাড়ে ১২টার দিকে তারা টিটিসি কলেজ গেটে হৈচৈ শোনেন। পরে তারা জানতে পারেন টিটিসির অধ্যক্ষকে পাশেই অবস্থিত বিএড কলেজের এক প্রশিক্ষণার্থী শিক্ষিকাকে একই কক্ষে আটকে রেখেছেন স্থানীয়রা।

পাবনা সদর থানার ওসি (তদন্ত) আসাদুজ্জমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তারা খবর পান টিটিসির অধ্যক্ষকে কলেজের গেস্টরুমে স্থানীয়রা এক মহিলা প্রশিক্ষণার্থী শিক্ষিকাসহ আটকে রেখেছেন। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অবরুদ্ধ অধ্যক্ষসহ ওই শিক্ষিকাকে উদ্ধার করে পুলিশি হেফাজতে নেন। ওই শিক্ষিকা বিএড শেষ করে এমএড করছেন বলে জানা যায় ।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুল হক জানান, ওই অধ্যক্ষ ও প্রশিক্ষণার্থীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা জানিয়েছেন যে, তারা দুইজন গেস্টরুমে বসে গল্প করছিলেন। এ সময় হঠাৎ কয়েকজন যুবক তাদের ওই কক্ষে তালা মেরে হট্টগোল শুরু করে থানায় খবর দেন। তারা নিজেদের নির্দোষ বলে দাবি করেছেন বলে ওসি জানান।

ওসি আরও জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তারা নির্দোষ হলে সসম্মানে ছেড়ে দেওয়া হবে। দোষী হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড