• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাইবান্ধায় ৭ দিন বাস চলাচল বন্ধ

  গাইবান্ধা প্রতিনিধি

১২ জুলাই ২০১৯, ১৫:১৫
বাস টার্মিনাল
গাইবান্ধা বাস টার্মিনাল (ছবি : দৈনিক অধিকার)

গাইবান্ধায় দূরপাল্লার সব বাস চলাচল বন্ধ করে দিয়েছে গাইবান্ধা জেলা মোটর মালিক সমিতি। তবে টার্মিনাল থেকে অভ্যান্তরীণ সকল রুটে বাস চলাচল করছে। মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের দ্বন্ধের জেড়ে ঢাকাগামী সব দূরপাল্লার বাস চলাচল বন্ধ রয়েছে।  

শনিবার (৬ জুলাই) সকাল থেকে জেলার সকল দূরল্লার বাস বন্ধ রয়েছে। শুক্রবার (১২ জুলাই) সকাল থেকে কোথাও দূরপাল্লার বাস ছেড়ে যায়নি । টার্মিনাল গিয়ে দেখা যায় সকল দূরপাল্লার বাস সারিবদ্ধ অবস্থায় রয়েছে। এতে যাত্রীরদের চরম দুর্ভোগ পোয়াতে হচ্ছে। হঠাৎ করে বাস বন্ধ করে দিয়েছে বাস মালিকরা। 

বাস মালিকের অভিযোগ মালিক সমিতির নামে গাইবান্ধা শ্রমিক ইউনিয়ন প্রতিটি চেয়ারকোচ বাস থেকে ৩৬০ আদায় করার কথা ছিল। কিন্তু তারা ৪৪০ টাকা করে বাস চালকদের কাছ থেকে আদায় করে। বাস মালিকরা অতিরিক্ত চাঁদা আদায়ের কারণে সকল দূরপাল্লার বাস চলাচল বন্ধ রেখেছেন।

এদিকে গত মঙ্গলবার (৯ জুলাই) বিকালে পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া শ্রমিক ইউনিয়ন এবং বাস মালিকদের নিয়ে বিষয়টি আলোচনা করেও কোনো প্রতিকার পাওয়া যায়নি।

তবে আগামীকাল শনিবার বিকাল ৪ টায় বিষয়টি সমাধানের জন্য ঢাকায় কেন্দ্রীয়ভাবে বাস মালিক ও শ্রমিক ইউনিয়নের আলোচনা সভা বসার কথা রয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড