• রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈশ্বরদীতে রেললাইনের ওপর থেকে শিক্ষকের মরদেহ উদ্ধার

  পাবনা প্রতিনিধি

১২ জুলাই ২০১৯, ১৪:১০
লাশ উদ্ধার
নিহত সিরাজুল ইসলাম বাবু ( ছবি : দৈনিক অধিকার)

পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী রেললাইনের ওপর থেকে সিরাজুল ইসলাম বাবু (৪৫) নামে এক শিক্ষকের দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১২ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে পাকশী নর্থ বেঙ্গল পেপার মিলের দক্ষিণ পাশ তার লাশ উদ্ধার করা হয়। 

স্থানীয় সূত্র জানায়, সকালে মরদেহ দেখতে পেয়ে রেলওয়ে পুলিশকে (জিআরপি) জানানো হয়। খবর পেয়ে রেলওয়ে থানার পুলিশ লাশ উদ্ধার করার সময় পাশে পড়ে থাকা মোবাইল ফোনে স্বজনদের সঙ্গে কথা বলে তার পরিচয় নিশ্চিত হয়।

নিহত বাবু বাঘইল গ্রামের অবসরপ্রাপ্ত রেলওয়ের স্টেশন মাস্টার মৃত আজিজুর রহমানের ছেলে। তিনি উপজেলা কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও পাকশী ইউনিয়নের বাঘইল চাইল্ড কেয়ার গার্টেনের পরিচালক।

বাবুর স্ত্রী মালা খাতুন গণমাধ্যমকে জানান, সকালে ফজরের নামাজের পর বাবু প্রতিদিনের মতো আজও হাঁটতে বের হন। সকাল নয়টায় স্কুলের বাচ্চাদের নিয়ে পার্শ্ববর্তী লালপুর পার্কে বনভোজনে যাওয়ার কথা ছিল তার। বাবুর ফিরতে দেরি হওয়ায় বারবার মোবাইল ফোনে কল দিয়েও পাওয়া যায়নি। পরে স্থানীয়দের খবরে বাবুর মৃত্যুর কথা জানতে পারেন তিনি।

পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলাম শহীদ জানান, নিহত বাবু সকালে রেলপথের ওপর দিয়ে হাঁটছিলেন। ধারণা করা হচ্ছে, অন্যমনস্ক থাকায় তিনি ট্রেন আসার শব্দ শুনতে পাননি।

এ বিষয়ে রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুবির দত্ত জানান, এ ব্যাপারে রেলওয়ে থানায় ইউডি মামলা করা হয়েছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড