• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শরীয়তপুরে হাওড় থেকে লাশ উদ্ধার

  শরীয়তপুর প্রতিনিধি

১২ জুলাই ২০১৯, ১২:০৪
মরদেহ
নিহতের মরদেহ (ছবি : দৈনিক অধিকার)

শরীয়তপুর হাওর থেকে মিন্টু (৪৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। শুক্রবার (১২ জুলাই) সকাল সাড়ে ৯টায় চর পালং গ্রামের হাওড় থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত মিন্টুর বাড়ি বরিশাল আগৈলঝড়া নারিকেল বাড়িতে। তিনি মাঝে মধ্যে শরীয়তপুরের বিভিন্ন অঞ্চলে মাছ ধরতে আসতেন। তার সঙ্গে বড়শি ও মাছ পাওয়া গেছে বলে জানান চরপালং এলাকার আব্দুল আজিজ মোল্লার ছেলে আব্দুল রহমান ।

ময়না তদন্তের জন্য লাশ উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান এই হাওড়ে এর আগেও অনেক লোক মারা গেছে। সবার ধারণা মৃতরা ভয়ে অথবা আতঙ্কে মারা গেছে। এ নিয়ে পুলিশের তেমন কোনো তৎপরতা নেই। 

এ বিষয়ে পালং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আসলাম উদ্দিন দৈনিক অধিকারকে বলেন, আমরা খবর পেয়ে এসআই কামরুলসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যায়। সেখানে গিয়ে দেখি হাওড়ের ভেতর মিন্টু উল্টো হয়ে শুয়ে আছে। তার সঙ্গে একটি ব্যাগও পেয়েছি। ব্যাগে কতগুলো শিং মাছ ছিল। মৃত ব্যক্তি খ্রিস্টান বলে জানা গেছে। বরিশাল খ্রিস্টান পল্লীর নেতাকে জানানো হয়েছে। তারা আসলে জানা যাবে।  

লাশটি সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে জানা যাবে হত্যা নাকি অপমৃত্যু। ইতোমধ্যে অপমৃত্যুর মামলা রুজু হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড