• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন

চকলেটের প্রলোভন দেখিয়ে চুয়াডাঙ্গায় শিশু ধর্ষণ

  চুয়াডাঙ্গা প্রতিনিধি :

১২ জুলাই ২০১৯, ০১:৪৬
শিশু ধর্ষণ
পুলিশি নিরাপত্তায় চলছে ধর্ষণের শিকার শিশুর চিকিৎসা কার্যক্রম। (ছবি : দৈনিক অধিকার)

চুয়াডাঙ্গা সদর উপজেলার গোপীনাথপুর গ্রামে ধর্ষণের শিকার হয়েছে ছয় বছর বয়সী এক শিশু। চকলেটের প্রলোভন দেখিয়ে বুধবার (১০ জুলাই) দুপুরে শিশুটিকে ধর্ষণ করা হয়। ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন পঞ্চাশার্ধ বয়সী অভিযুক্ত আব্দুল মালেক। গুরুতর জখম অবস্থায় শিশুটিকে পরদিন বৃহস্পতিবার (১১ জুলাই) রাতে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গোপীনাথপুর গ্রামের দরিদ্র ভ্যান চালকের শিশু কন্যা বুধবার দুপুরে বাড়ির পাশে খেলা করছিল। এ সময় আব্দুল মালেক সেই ব্যক্তি শিশুটিকে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে একটি ঘরে নিয়ে ধর্ষণ করে।

প্রতিবেশী আব্দুর রহমান জানান, কয়েক দিন যাবত আব্দুল মালেকের স্ত্রী বাড়িতে নেই। মেয়ের চিকিৎসার জন্য তিনি ও তার মেয়ে বর্তমানে ভারতে অবস্থান করছেন। এই সুযোগে মালেক চকলেটের প্রলোভন দেখিয়ে শিশুটিকে নিজের বাড়িতে নিয়ে যায়। এরপর তাকে একটি ঘরে নিয়ে উপর্যপুরী ধর্ষণ করে। 

নির্যাতনের শিকার শিশুর মা জানান, উপর্যপুরী ধর্ষণের ফলে ঘটনার দিন সন্ধ্যায় তার মেয়ে কিছুটা অসুস্থ হয়ে পড়ে। এ সময় সে তার মামীর কাছে ঘটনার বর্ণনা দিলে সকালে বিষয়টি জানাজানি হয়। এতেই অভিযুক্ত ধর্ষক আব্দুল মালেক বাড়ি ছেড়ে পালিয়ে যায়।

এ দিকে অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার রাত ৮টার দিকে শিশুটিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালটির গাইনী কনসালটেন্ট ডা: আকলিমা খাতুন ছয় বছর বয়সী শিশুটিকে চিকিৎসার পাশাপাশি নিবিড় পর্যবেক্ষণে রাখছেন।

খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ছুটে যান জেলার পুলিশ সুপার মাহবুবুর রহমান। এ সময় তার সঙ্গে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কানাই লাল সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার) আবুল বাশার ও চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু। তারা হাসপাতালে নির্যাতিত শিশুর পরিবারের কাছ থেকে ঘটনার বিবরণ শুনেন।

আরও পড়ুন :- পদ্মা সেতু নির্মাণে 'কল্লা লাগবে' : গুজব ছড়ানোয় কিশোর গ্রেফতার

চুয়াডাঙ্গার পুলিশ সুপার মাহবুবুর রহমান সাংবাদিকদের বলেন, 'আমরা প্রাথমিকভাবে নির্যাতনের শিকার শিশুটির চিকিৎসার বিষয়টি নিশ্চিত করছি। পুলিশ ইতোমধ্যে অভিযুক্ত ধর্ষক আব্দুল মালেককে গ্রেফতারে অভিযান শুরু করেছে। আশা করছি, আমরা খুব শীঘ্রই মালেককে গ্রেফতারে সক্ষম হব।'

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড