• মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন

রিফাত হত্যায় পুলিশের কব্জায় আরেক রাব্বি

  বরগুনা প্রতিনিধি

১১ জুলাই ২০১৯, ২২:৪৭
রাব্বি আকন
রিফাত হত্যা মামলার ৬ নম্বর আসামি রাব্বি আকন। (ছবি : দৈনিক অধিকার)

বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলার ৬ নম্বর আসামি রাব্বি আকনকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে একই মামলায় গ্রেফতার হয়েছে রাফিউল ইসলাম রাব্বি।

বৃহস্পতিবার (১১ জুলাই) রাব্বি আকনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ।

প্রকাশ্য দিবালোকে রিফাত শরীফকে কুপিয়ে হত্যার সঙ্গে জড়িত সন্দেহে ভিডিও ফুটেজ দেখে বৃহস্পতিবার রাতুল শিকদার নামে এক স্কুলছাত্রকে আটক করে পুলিশ। গ্রেফতার রাতুল বরগুনার কলেজ রোড এলাকার একটি স্কুলের নবম শ্রেণির ছাত্র। তবে তদন্তের স্বার্থে রাতুল শিকদারকে কোথা থেকে গ্রেফতার করা হয়েছে তা আপাতত গোপন রাখছে পুলিশ।

এ মামলার প্রধান আসামি নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মারা গেছে। এ পর্যন্ত এজাহারভুক্ত তিনজনসহ মোট ছয়জন হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। বাকি চারজনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

গত ২৬ জুন সকালের দিকে বরগুনা সরকারি কলেজের সামনে নয়ন বন্ড নামের সন্ত্রাসী গ্রুপ প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাতকে। পরে বিকালে চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে মারা যান তিনি।

এদিকে এই ঘটনায় প্রথম ভিডিও ফুটেজে রিফাত শরীফের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির স্বামীকে বাঁচানোর দৃঢ় প্রচেষ্টার চিত্র ফুটে আসায় জনমনে নায়িকা বনে যান তিনি। তবে হত্যাকাণ্ডের ঘটনার প্রকাশিত দ্বিতীয় এক ফুটেজে মিন্নির আচরণে সন্দেহের তীর তার দিকেই উঠতে থাকে। 

ওডি/এআর 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"location";s:[0-9]+:"বরগুনা".*')) AND id<>74541 ORDER BY id DESC LIMIT 0,5

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড