• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্বশুরবাড়ি এলাকায় জামাতার রক্তাক্ত মরদেহ 

  নড়াইল প্রতিনিধি

১১ জুলাই ২০১৯, ১৯:৪৪
নড়াইল
ছবি : দৈনিক অধিকার

নড়াইলের নড়াগাতি থানায় শ্বশুরবাড়ি এলাকার একটি বাগান থেকে জামাতা আক্কেল মোল্যার (৩৪) রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার জয়নগর গ্রামের একটি বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আক্কেল মোল্যা গোপালগঞ্জ সদর উপজেলার চরতালা গ্রামের এলেম মোল্যার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আক্কেল মোল্যার সঙ্গে জয়নগর গ্রামের মাহবুব শেখের স্ত্রী মারুফার সঙ্গে দীর্ঘদিন ধরে পরকীয়া চলে আসছিল। মাহবুবদের বাড়ির কাছেই দেবদুন গ্রামে আক্কেল মোল্যার শ্বশুরবাড়ি। আক্কেল মোল্যা শ্বশুরবাড়িতে যাওয়া-আসার সূত্র ধরেই মারুফার সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন।

এ ঘটনায় কথিত প্রেমিকা মারুফা বেগমকে (২৯) আটক করা হয়েছে। তবে এই ঘটনার পর থেকেই মারুফার স্বামী মাহবুব শেখসহ পরিবারের লোকজন পলাতক রয়েছে।

এ ব্যাপারে নড়াগাতি থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর কবির বলেন, পরকীয়ার জের ধরে আক্কেল মোল্যাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড