• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দোকান মালিকের হাত-পা বেঁধে কর্মচারীর দুর্ধর্ষ চুরি

  গফরগাঁও প্রতিনিধি, ময়মনসিংহ

১১ জুলাই ২০১৯, ১৮:২৫
ব্যবসা প্রতিষ্ঠান
চুরি হওয়া ব্যবসা প্রতিষ্ঠান দূর্গা শিল্পালয় (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় ‘দূর্গা শিল্পালয়’ নামে এক জুয়েলারি ব্যবসা প্রতিষ্ঠানের মালিকের হাত-পা বেঁধে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ১২ লাখ টাকার মালামাল লুট করেছে একই দোকানের কর্মচারী ও তার সহযোগীরা।

বুধবার (১০ জুলাই) রাত ১১টায় উপজেলার শিবগঞ্জ বাজারে দুর্ধর্ষ চুরির এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ইতোমধ্যেই ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার শিবগঞ্জ বাজারের দূর্গা শিল্পালয়ের মালিক সুমন পালের ব্যবসা প্রতিষ্ঠানের কর্মচারী সন্তোষ। বুধবার রাতে মালিক সুমন পালকে চায়ের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে ঘুম পাড়ায় সন্তোষ। পরে দোকানের মালিক সুমন গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়ে। এরপর রাত ১১টার দিকে সন্তোষ ও তার সহযোগীরা অস্ত্রের মুখে সুমনকে মারধর করে। এক পর্যায়ে তার হাত-পা বেঁধে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে।

দূর্গা শিল্পালয় জুয়েলারির মালিক সুমন পাল জানান, চুরির ঘটনায় নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ১২ লাখ টাকার মালামাল লুট করে নেয় দোকানের কর্মচারী সন্তোষ ও তার সহযোগীরা।

এ ব্যাপারে গফরগাঁও থানার ওসি আব্দুল আহাদ জানান, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। চুরির ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড