• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে পানিবন্দি মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ

  সুনামগঞ্জ প্রতিনিধি

১১ জুলাই ২০১৯, ১৪:৩১
সুনামগঞ্জ
পানিবন্দি মানুষের মাঝে শুকনা খাবার বিতরণ করছেন চেয়ারম্যান (ছবি : দৈনিক অধিকার)

সুনামগঞ্জের তাহিরপুরের পানিবন্দি পরিবারের লোকজনের মধ্যে শুকনো খাবার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১১ জুলাই) এসব খাবার বিতরণ করা হয়।

উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ২৫টি গ্রামের লোকজনের মধ্যে বাড়ি বাড়ি গিয়ে নৌকা যোগে এসব শুকনো খাবার বিতরণ করেন।

উল্লেখ্য, উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢল ও টানা পাঁচদিনের প্রবল বৃষ্টিপাতের কারণে সীমান্ত নদী এবং পাহাড়িছড়া ভেদ করে ঢলে পানি ডুকে পানিবন্দি করে ফেলে উপজেলার উজান ও নিম্নাঞ্চলের গ্রামীণ জনপদগুলোকে। যে কারণে গ্রামীণ হাট বাজারগুলোতে বুধবার সকাল থেকে প্রায় তিন ফুট সমপরিমাণ ঢলের পানি প্রবেশ করায় দোকানপাঠ বন্ধ করে দেন ব্যবসায়ীরা।

অপরদিকে বিভিন্ন গ্রামীণ বসতিতে ঢলের পানি ডুকে পড়ায় কোন কোন পরিবারে সকাল থেকে রাত অবধি চুলো জ্বালানো সম্ভব হয়নি। ফলে পানিবন্দি পরিবারগুলোতে দেখা দেয় শুকনো খাবারের তীব্র সংকট।

এ অবস্থায় উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আবুল কাশেম তার ব্যক্তিগত তহবিল থেকে টাকা দিয়ে শুকনো খাবার ক্রয় করে নিজ ইউনিয়নের পানিবন্দি মানুষদের মাঝে বিতরণ করেন।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড