• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে আমভর্তি ট্রাক উল্টে নিহত ২

  রাজশাহী প্রতিনিধি

১১ জুলাই ২০১৯, ১০:০০
মৃত্যু
নিহতের মরদেহ (ছবি : দৈনিক অধিকার)

রাজশাহীর গোদাগাড়ীতে আমভর্তি ট্রাক উল্টে দুইজন আম ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১১ জুলাই) ভোর ৫টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে কামারপাড়া এলাকায় আমভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উল্টে গেলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এ সময় ড্রাইভারসহ আহত হয়েছেন আরও তিনজন। 

নিহতরা হলেন, যশোর জেলার ঝিকড়গাছা উপজেলার বউখালী গ্রামের ফকির আহম্মদের ছেলে নুরুজ্জামান (৫০) ও একই উপজেলার পদ্মপুকুর গ্রামের আজিজুর খানের ছেলে আইয়ুব খান (৫০)।

আহতদের উদ্ধার করে দমকল বাহিনীর কর্মীরা। পরে তাদের গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে আম বহনকারী একটি ছোট ট্রাক চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীর দিকে যাচ্ছিল। সে সময় কামারপাড়া এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে উল্টে যায়। এ সময় ট্রাকে চাপা পড়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি জব্দ করেছে। দুর্ঘটনায় নিহতদের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড