• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বন্যা কবলিতদের পাশে দাঁড়ালো খাগড়াছড়ি জেলা পরিষদ

  খাগড়াছড়ি প্রতিনিধি

১১ জুলাই ২০১৯, ০৮:৩৮
ত্রাণ বিতরণ
পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত ও বন্যা কবলিতদের মধ্যে ত্রাণ বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

ভারী বর্ষণে খাগড়াছড়িতে পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত ও বন্যা কবলিতদের মধ্যে ত্রাণ বিতরণ করেছে জেলা পরিষদ। বুধবার (১০ জুলাই) রাতে খাগড়াছড়ি পৌর শহরের কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র, শিশু প্রাথমিক বিদ্যালয় ও গোলাবাড়ী ইউনিয়ন পরিষদসহ বিভিন্ন ইউনিয়নে এই ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণকালে প্রতি পরিবারকে ১০ কেজি করে চাল, আলু, সয়াবিন তেল, ডাল, লবণ, চিনি, মুড়ি, বিস্কুট, মোমবাতি, ম্যাচসহ ১১ পদের ত্রাণ বিতরণ করা হয়। খাগড়াছড়ি জেলা সদরে ক্ষতিগ্রস্ত ও বন্যা কবলিত প্রায় ৩ হাজার বন্যা কবলিতদের মাঝে ত্রাণ বিতরণ করার কথা রয়েছে।

ত্রাণ তুলে দেন খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য মংশেইপ্রু চৌধুরী অপু, জুয়েল চাকমা, খোকশের ত্রিপুরা, পার্থ ত্রিপুরা জুয়েল, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সাংবাদিক নুরুল আজম, পৌর কাউন্সিলর পরিমল দেবনাথ, মাসুদুল হক মাসুদ, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিউসা মগ প্রমূখ।

ত্রাণ বিতরণকালে নেতৃবৃন্দরা বলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ সব সময় এ জেলার অসহায়, ক্ষতিগ্রস্ত ও দূর্গতদের পাশে ছিল, আগামীতেও থাকবে। এই ত্রাণ ক্ষতিগ্রস্তদের জন্য কিছুটা হলেও অভাব পূরণ করবে। সে সঙ্গে পাহাড়ের যে কোনো সমস্যায় অসহায়দের পাশে থেকে খাগড়াছড়ি জেলা পরিষদ সম্প্রীতি-বন্ধন অটুট রাখতে কাজ করে যাচ্ছে। এ ধারা আগামীতেও অব্যাহত থাকবে।

ওডি/আরএইচএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড