• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরে সরিষাবাড়িতে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু

  জামালপুর প্রতিনিধি

১১ জুলাই ২০১৯, ০৪:১৫
জামালপুর
ছবি : দৈনিক অধিকার

জামালপুরের সরিষাবাড়িতে সড়ক দুর্ঘটনায় ফাতেমা আক্তার (৭) নামে প্রথম শ্রেণির এক শিশু শিক্ষার্থী নিহত হয়েছে।

বুধবার (১০ জুলাই) সকালে পৌর এলাকার সরিষাবাড়ি ভাটারা-জামালপুর ফুলবাড়িয়া জয় বাংলা মোড়ে এ ঘটনা ঘটে। নিহত ফাতেমা ফুলবাড়িয়া ইজারা পাড়া গ্রামের সিরাজ আলীর মেয়ে।

প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা যায়, ফাতেমা আক্তার ইজারা পাড়া ফুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী। বুধবার সকালে সে তার মায়ের সাথে স্কুলের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পথে জয় বাংলা মোড়ে রাস্তার পাশে মাকে দাড় করিয়ে রেখে দৌড়ে রাস্তা পারাপারের সময় অপর দিক থেকে আসা সিএনজি তাকে ধাক্কা দেয়। এতে মাথায় আঘাত পেয়ে রক্তাক্ত অবস্থায় রাস্তার উপর পড়ে যায় ফাতেমা। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে সরিষাবাড়ি হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। সিএনজি চালক গাড়ি রেখে পালিয়ে যায়। পুলিশ ঘটনা স্থলে এসে সিএনজি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে সরিষাবাড়ি থানার উপ পরিদর্শক ঈমান আলী জানান, সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে সিএনজি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। কিন্তু সিএনজি চালককে পাওয়া যায়নি।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড