• রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইউপির উপ-নির্বাচন

চাচার ছেড়ে দেওয়া চেয়ার ফিরে পেতে লড়বে ভাতিজা!

  ঠাকুরগাঁও প্রতিনিধি

১০ জুলাই ২০১৯, ২২:২০
ইউনিয়ন পরিষদ
ইউনিয়ন পরিষদ ভবন ( ছবি : দৈনিক অধিকার )

আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে উপজেলা নির্বাচনের অংশ নেওয়ার জন্য ইউনিয়ন পরিষদের চেয়ার থেকে অব্যাহতি নেন ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা আ. লীগের সহ-সভাপতি আহসান হাবীব বুলবুল। এবার তার ইউনিয়নের ছেড়ে দেয়া চেয়ার ফিরে পেতে নির্বাচনে লড়বেন ভাতিজা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী রুবেল। তিনি মনোনয়ন পেয়ে ইতিমধ্যে নৌকা প্রতীকে নির্বাচনি প্রচারণাও শুরু করেছেন। 

প্রতিদ্বন্দ্বী হেভিওয়েট প্রার্থী হিসেবে লড়ছেন উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জিল্লুর রহমান। তিনি ঘোড়া প্রতীকে প্রচারণা শুরু করেছেন। এছাড়াও কামাল চৌধুরী মোটরসাইকেল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়াই করবেন এই নির্বাচনে। 

আগামী ২৫ জুলাই জেলার বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনি এলাকায় মোট ভোটার রয়েছেন ১৫ হাজার ৮শ ২২ জন। 

উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল মান্নান দৈনিক অধিকারকে জানান, ইউপি নির্বাচনে ৫ জন প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেছিলেন। যাচাই বাছাই শেষে দুজন প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। 

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড