• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে বজ্রপাতে বাবা-ছেলের মৃত্যু

  সুনামগঞ্জ প্রতিনিধি

১০ জুলাই ২০১৯, ২১:৫৮
বজ্রপাত
বজ্রপাত ( ছবি : প্রতীকী )

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় বজ্রপাতে বাবা ও শিশু ছেলে নিহত হয়েছে। বুধবার (১০ জুলাই) দুপুরে উপজেলায় ছেলে-মেয়েকে নিয়ে স্কুল থেকে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে। এ সময় বজ্রপাতে নিহতের শিশু কন্যা নৈশী চৌধুরী (৯) গুরুতর আহত হয়েছে।

নিহতরা হলেন- জামালগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের কাশিপুর গ্রামের ছাবিদুর চৌধুরী ও তার ছেলে অন্তর চৌধুরী (৬)।

স্থানীয় সূত্র জানায়, দুপুরে ছেলে অন্তর ও মেয়ে নৈশীকে স্থানীয় উপজেলা সদরের চাইল্ড কেয়ার স্কুল থেকে বাড়িতে ফিরছিলেন বাবা ছাবিদুর। এ সময় মুষলধারে বৃষ্টি হচ্ছিল। বাড়ির কাছাকাছি হেলিপ্যাড মাঠে পৌছালে হঠাৎ তাদের ওপর বজ্রপাত পড়ে। এতে তিনজনই মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অন্তরকে মৃত ঘোষণা করেন।

পরে বাবা ছাবিদুর রহমানকে গুরুতর অবস্থায় সিলেটে রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

জামালগঞ্জ থানার ওসি মো. সাইফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে। জামালগঞ্জ থানা পুলিশ নিহতদের পরিবারের খোঁজখবর নিয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড