• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে তিন শিশুকে যৌন হয়রানির অভিযোগে বৃদ্ধ আটক

  নরসিংদী প্রতিনিধি

১০ জুলাই ২০১৯, ২১:১৩
গ্রেফতার
যৌন হয়রানির অভিযোগে আব্দুস সামাদ ( ছবি : দৈনিক অধিকার)

নরসিংদীর পলাশে অশ্লীল ভিডিও দেখিয়ে তিন শিশুকে যৌন হয়রানির অভিযোগে আব্দুস সামাদ (৬৪) নামে এক বৃদ্ধকে আটক করেছে পলাশ থানা পুলিশ। মঙ্গলবার (৯ জুলাই) রাতে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার দক্ষিণ পাইকসা গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আব্দুস সামাদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে পলাশ থানায় একটি মামলা দায়ের করেছে ভুক্তভোগী ওই শিশুর পরিবার।

পলাশ থানা পুলিশ জানায়, মঙ্গলবার রাতে অভিযুক্ত আব্দুস সামাদ পৌর এলাকার পাইকসা গ্রামের রহিম মিয়ার নির্মাণাধীন ভবনের বারান্দায় মোবাইল ফোনে গান দেখানোর কথা বলে একই এলাকার পাঁচ-সাত বছরের তিনটি শিশুকে নিয়ে যায়। সেখানে নিয়ে অশ্লীল ভিডিও দেখিয়ে যৌন হয়রানি ও ধর্ষণ চেষ্টা করে। এ সময় একটি শিশু দৌড়ে বাড়ি চলে যায় এবং মায়ের কাছে ঘটনাটি খুলে বলে। পরে স্থানীয়রা গিয়ে রহিম মিয়ার নির্মাণাধীন ভবনে আব্দুস সামাদকে হাতে-নাতে ধরে পিটুনি দিয়ে থানায় খবর দেয়। পরে ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির এসআই এবি সিদ্দিক তাকে আটক করে থানায় নিয়ে আসেন।

এ বিষয়ে পলাশ থানার (ওসি) তদন্ত মোহাম্মদ গোলাম মোস্তফা দৈনিক অধিকারকে জানান, আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আব্দুস সামাদ ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা হয়েছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড