• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে ডিজিটাল সেন্টার পরিদর্শন করলেন ডাচ রানি

  নরসিংদী প্রতিনিধি

১০ জুলাই ২০১৯, ২০:৩২
ডাচ রানী
নেদারল্যান্ডসের রানি ম্যাক্সিমা (ছবি :সংগৃহীত)

নরসিংদীতে পলাশ উপজেলায় জিনারদী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টার পরিদর্শন করলেন নেদারল্যান্ডসের রানি ম্যাক্সিমা। তার আগমন উপলক্ষে পুরো জিনারদী ইউনিয়নকে নিরাপত্তা চাদরে ঢেকে দেওয়া হয়।

বুধবার (১০ জুলাই) দুপুর ২টা ৩০ মিনিটে পলাশ উপজেলার জিনারদী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে এসে পৌঁছান। পরিদর্শন শেষে বিকাল ৩টা ৪০ মিনিটে ঢাকার উদ্দেশে রওনা দেন।

এ সময় উপস্থিত ছিলেন- নরসিংদী-২ পলাশের সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, নরসিংদী পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ (ভিপিএম,পিপিএম), পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা ইয়াসমিন, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ফারহানা আলী, জিনারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রফেসার মোহাম্মদ কামরুল ইসলাম গাজী ও এটুআই প্রতিনিধিসহ জেলার ঊর্ধ্বতন কর্মকর্তা।

এ দিকে ডাচ রানির পলাশে আগমন উপলক্ষে বর্ণিল সাজে সাজানো হয় ডিজিটাল সেন্টারটি। সেখানে রানি ম্যাক্সিমাকে লাল গালিচা সংবর্ধনা ও ফুল দিয়ে বরণ করে নেন স্থানীয় প্রশাসন। পুরো ইউনিয়ন জুড়ে আইন শৃঙ্খলাবাহিনীর পক্ষ থেকে কঠোর নিরাপত্তা জোরদার করা হয়।

উল্লেখ্য, নেদারল্যান্ডসের রানি ম্যাক্সিমা বাংলাদেশে বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন এবং বিশেষ করে অর্থনৈতিক খাতের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করতে চার দিনের সফরে ঢাকা আসেন।

তিনি আমিরাত এয়ারলাইন্সের একটি ফ্লাইটে মঙ্গলবার (৯ জুলাই) বিকাল ৫টা ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন তাকে বিমানবন্দরে অভ্যর্থনা জানান।

তিনি ২০০৯ সাল থেকে জাতিসংঘ মহাসচিব এন্তোনিও গুতেরেজের ইনক্লুসিভ ফাইনান্স ফর ডেভেলপমেন্ট বিষয়ক স্পেশাল অ্যাডভোকেট হিসেবে কাজ করছেন।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড