• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারাল মোটরসাইকেল চালক

  ভৈরব প্রতিনিধি, কিশোরগঞ্জ

১০ জুলাই ২০১৯, ২০:৩৪
নিহত
সড়ক দুর্ঘটনায় নিহত খাইরুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় সড়ক দুর্ঘটনায় খাইরুল ইসলাম নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। নিহত খাইরুল ইসলাম একই উপজেলার কালিকাপ্রাসাদ ইউনিয়নের মিরারচর গ্রামের বাসিন্দা।

বুধবার (১০ জুলাই) বিকালে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কালিকাপ্রসাদ ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে। খাইরুল পেশায় একজন পরিবহন ব্যবসায়ী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে উপজেলার বাজিতপুর থেকে ছেড়ে আসা ব্রাহ্মণবাড়িয়াগামী একটি পিকআপ ভ্যানের সঙ্গে পেছন থেকে আসা একটি মোটরসাইকেল সজোরে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল চালক খাইরুল ইসলাম গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় পথেই অতিরিক্ত রক্ত ক্ষরণের ফলে মারা যায় খায়রুল।

ভৈরব হাইওয়ে থানার ওসি মো. তরিকুল ইসলাম সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ তার স্বজনরা বাড়িতে নিয়ে গেছেন। তবে, এ ঘটনায় পিকআপসহ চালক ও তার সহযোগিসহ চার জনকে আটক করেছে পুলিশ।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড