• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গ্যাস হরিলুট : পাঁচ দিনেও প্রতিবেদন জমা দেয়নি বাখরাবাদ কর্তৃপক্ষ

  ফেনী প্রতিনিধি

১০ জুলাই ২০১৯, ১৪:০৯
গ্যাস
বাখরাবাদ গ্যাস সিস্টেম লিমিটেড (ছবি : দৈনিক অধিকার)

ফেনীতে বাখরাবাদের অবৈধ গ্যাস ব্যবহার নিয়ে প্রতিবেদন জমার নির্ধারিত সময়ের পাঁচদিন পার হলেও এখনো জমা দেয়নি বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড কর্তৃপক্ষ। তবে জেলা প্রশাসককে মৌখিক ব্যাখ্যা দিয়েছে বলে জানা গেছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গত ২ জুলাই দৈনিক অধিকারে এ সংক্রান্ত তথ্যবহুল সংবাদ প্রকাশের পর জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান বাখরাবাদের দুই ম্যানেজারকে তার কার্যালয়ে ডেকে নিয়ে সকল অনিয়ম প্রসঙ্গে ৪ জুলাইয়ের মধ্যে লিখিত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেন। একই সঙ্গে সকল অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে বলেন। এরপর বিভিন্ন স্থানে অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে অ্যাকশনে নামে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি।

গত বুধবার অভিযান চালিয়ে সদর উপজেলার কাজিরবাগ ইউনিয়নে অবৈধ ২২টি রেগুলেটর ও সাড়ে ৩শ ফুট পাইপ জব্দ করা হয়। এ দিকে ২ হাজার ফুট পাইপ অকেজো ও ১ লাখ ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এর আগের দিন মঙ্গলবার শহরের বিভিন্ন স্থানের ৯টি ভবনের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান জানিয়েছেন, বাখরাবাদের পক্ষ থেকে কোনো প্রতিবেদন পাননি। তবে নির্ধারিত তারিখে প্রতিষ্ঠানটির ফেনী এরিয়া অফিসের দুই প্রতিনিধি মৌখিকভাবে ব্যাখ্যা দিয়েছেন। বিষয়টি জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় উত্থাপন করা হবে বলেও তিনি জানান।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড