• মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘বন্দুকযুদ্ধে’ নিহত যুবক, পুলিশের দাবি ডাকাত দলের সদস্য

  পাবনা প্রতিনিধি

১০ জুলাই ২০১৯, ০৯:৩৫
বন্দুকযুদ্ধ
ছবি: প্রতীকী

পাবনার সুজানগরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সাইফুল ইসলাম ওরফে গেদালাল (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত গেদালাল আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে মানিকগঞ্জে স্বর্ণের দোকানে ডাকাতি, সুজানগরে অপহরণ, খুনসহ পাঁচটি মামলা রয়েছে। 

মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নের হাসামপুর গ্রামের ঈদগাহ সংলগ্ন পাটক্ষেতের কাছে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত গেদালাল উপজেলার নরসিংহপুর গ্রামের হাবিবুর রহমান মোল্লার ছেলে। 

সুজানগর থানা পুলিশের ওসি (তদন্ত) অরবিন্দ সরকার জানান, মঙ্গলবার সন্ধ্যায় সাইফুলকে নরসিংহপুর মসজিদের সামনে থেকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যানুযায়ী রাত আড়াইটার দিকে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে বের হলে হাসামপুর ঈদগাহ মাঠের কাছে তার সহযোগীরা পুলিশের ওপর গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও গুলি চালায়। এ সময় পুলিশের গাড়ি থেকে লাফিয়ে পালানোর চেষ্টা করলে গুলিতে আহত হন সাইফুল। গুলিবিদ্ধ অবস্থায় ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে রাত সাড়ে ৩টার দিকে তাকে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। চিকিৎসাধীন থাকাকালীন কিছু সময় পর মৃত্যু হয় তার। 

ঘটনাস্থল থেকে ১টি শাটারগান, ২ রাউন্ড গুলি, ২টি গুলির খোসা, ২টি কিরিচ, ১টি চাপাতি, ১টি হাসুয়া, ১টি ডেগার, ১টি প্লাস ও টর্চলাইট উদ্ধার করা হয়েছে। 

এ ঘটনায় ৩ পুলিশ সদস্য এসআই মিনারুল ইসলাম, কনস্টেবল আমজাদ ও কনস্টেবল নুরুল ইসলাম আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার(পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত)গৌতম কুমার বিশ্বাস জানান, নিহত গেদা মুলতঃআন্তজেলা ডাকাতদলের সদস্য। তার সহযোগীদের গ্রেফতারের চেষ্টা চলছে। সাইফুলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

ওডি/এএন 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড