• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোটার তালিকায় অন্তর্ভুক্ত হচ্ছে তৃতীয় লিঙ্গের মানুষ

  নওগাঁ প্রতিনিধি

১০ জুলাই ২০১৯, ০১:৩৮
নির্বাচন কমিশনার কবিতা খানম
নির্বাচন কমিশনার কবিতা খানম (ছবি : দৈনিক অধিকার)

নির্বাচন কমিশনার কবিতা খানম বলেছেন, আমরা এবার ভোটার তালিকায় নতুন কিছু যুক্ত করেছি। বর্তমানে তৃতীয় লিঙ্গের মানুষদের ভোটার তালিকায় অন্তর্ভুক্ত করা হচ্ছে। তারা ইচ্ছা করলে পুরুষ কিংবা নারী যে কোনো একটিতে নিজেদের নাম ভোটার তালিকায় অন্তর্ভুক্ত করতে পারবে। এটি আমাদের কাছে পাবলিক ডকুমেন্ট হিসেবে কাজ করবে।

তিনি আরও বলেন, অত্যন্ত সাবধানতা ও নিষ্ঠার সঙ্গে এই কাজ করতে হবে। কারণ এই তালিকার উপরই নির্ভর করবে একজন নাগরিকের সকল সুযোগ-সুবিধা পাওয়ার বিষয়টি।

কবিতা খানম মঙ্গলবার (৯ জুলাই) সকালে নওগাঁর রাণীনগরে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম উপলক্ষে সুপারভাইজার ও তথ্য সংগ্রহকারীদের প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা গুলো বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে ও উপজেলা নির্বাচন কর্মকর্তা রুহুল আমীনের সঞ্চালনায় কর্মশালায় আরও উপস্থিত ছিলেন, রাজশাহী অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক, জেলা নির্বাচন কর্মকর্তা মাহমুদ হাসান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলালসহ অন্যান্যরা।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড