• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ. লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে দুর্বৃত্তের হামলায় আহত ৪

  নরসিংদী প্রতিনিধি

১০ জুলাই ২০১৯, ০১:১১
ছাত্রলীগ নেতা
দুর্বৃত্তের হামলায় আহত ৩ ছাত্রলীগ নেতা (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদীর মাধবদীতে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে দুর্বৃত্তদের হামলায় চার ছাত্রলীগ নেতা আহত হয়েছে।

মঙ্গলবার (৯ জুলাই) রাত সাড়ে ৯টায় মাধবদী এস পি ইন্সটিটিউশনের ভেতরে মাঠে আয়োজিত আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- মাধবদী শহর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রহমত উল্লাহ (২৪), মাধবদী পৌরসভা ৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সহসভাপতি মোহাম্মদ আওলাদ হোসেন (২২), ৫ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. আরিফ (২৩) ও শেখ রাসেল শিশু কিশোর পরিষদ মাধবদী শহর শাখার সভাপতি মো. রিদওয়ান সরকার রাতুল (১৯)।

আহতদের মধ্যে রিদওয়ান সরকারকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে এবং বাকিদেরকে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের সবাই নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন কমিশনারের সমর্থক বলে জানা যায়। প্রত্যক্ষদর্শীরা জানায়, মাধবদী এস পি ইন্সটিটিউশনের ভেতরের মাঠে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে একদল যুবক অনুষ্ঠানে বিশৃঙ্খলা করতে থাকে। এ সময় অনুষ্ঠানের দায়িত্বে থাকা উল্লেখিত ছাত্রলীগ নেতারা তাদেরকে নিবৃত করার চেষ্টা করলে তারা তাদের উপর ধারালো অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালিয়ে তাদের মাথায় আঘাত করে। পরে উপস্থিত নেতাকর্মীরা তাদের চিৎকারে এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এ সময় গুরুতর আহত অবস্থায় রহমত উল্লাহ, আওলাদ, আরিফ ও রাতুলকে মাধবদীর দেওয়ান হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে নরসিংদী জেলা হাসপাতালে পাঠানো হয়।

মাধবদী দেওয়ান হাসপাতালের চিকিৎসক সানা উজ্জামান জানান, আহতদের মাথায় ধারালো অস্ত্রের আঘাতের ক্ষত রয়েছে। তাই তাদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনার পরপর মাধবদী পৌরসভার মেয়র আলহাজ মোশারফ হোসেন প্রধান মানিক, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আনোয়ার হোসেন কমিশনার, মাধবদী শহর আওয়ামী লীগের সভাপতি আলহাজ মো. সালাউদ্দিন আহমেদসহ বিভিন্ন নেতৃবৃন্দ তাদেরকে দেখতে হাসপাতালে ছুটে আসেন।

এ ঘটনায় মাধবদী পৌরসভার মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক জানান, সম্প্রতি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন কমিশনারের সঙ্গে উনার রাজনৈতিক দ্বন্দ্বের অবসান ঘটে। কিন্তু একটি মহলের কাছে এটা পছন্দ না হওয়ায় পুনরায় তাদের মধ্যে বিভেদ তৈরির জন্যই পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটানো হয়েছে বলে তিনি দাবি করেন।

আনোয়ার হোসেন কমিশনারও মেয়রের কথার সঙ্গে একাত্মতা পোষণ করে এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড