• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে শিক্ষক আটক

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

০৯ জুলাই ২০১৯, ২১:৩৩
আটক
শ্লীলতাহানির অভিযোগে আটক শিক্ষক মো. শামসুল আলম পলাশ (ছবি : দৈনিক অধিকার)

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় সপ্তম শ্রেণির স্কুলছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে মো. শামসুল আলম পলাশ নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৯ জুলাই) বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার দেবগ্রাম সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় থেকে ওই শিক্ষককে আটক করা হয়। আটককৃত পলাশ সরাইল উপজেলার পাকশিমুল গ্রামের মৃত হায়দার আলীর ছেলে ও দেবগ্রাম সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সপ্তম শ্রেণির ওই স্কুলছাত্রীর স্পর্শকাতর স্থানে হাত দেওয়ার বিষয়টি জানাজানি হলে মঙ্গলবার বিকালে ওই শিক্ষকের বিরুদ্ধে স্কুলের ছাত্রছাত্রী ও অভিভাবকগণ একটি মিছিল বের করেন। পরে পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর স্থানীয়রা শিক্ষক পলাশকে আটক করে। এরপর আখাউড়া থানা পুলিশ ঘটনাস্থলে এসে ওই শিক্ষককে আটক করে থানায় নিয়ে আসেন।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই স্কুলের এক শিক্ষার্থী পলাশের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করে বলেন, পাঁচ বছর আগে আমার এক বান্ধবী এরকম শ্লীলতাহানির শিকার হয়েছিল। পরে বিষয়টি সহজভাবেই সমাধান করা হয়। ফলে দ্বিতীয়বার এমন কাজ করতে সাহস পায় ওই শিক্ষক।

এ ব্যাপারে আখাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শওকত আকবর খানের সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগযোগের চেষ্টা করা হলেও তাকে ফোনে পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আখাউড়া থানার ওসি (তদন্ত) আরিফুল আমিন জানান, শ্লীলতাহানির অভিযোগে অভিযুক্ত শিক্ষক পলাশকে আটক করা হয়েছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড