• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘণ্টা ব্যবধানে ভবন থেকে পড়ে প্রাণ হারাল দুইজন

  মাগুরা প্রতিনিধি

০৯ জুলাই ২০১৯, ১৬:১১
অস্থায়ী লাশঘর
হাসপাতালের অস্থায়ী লাশ ঘরের সামনে স্বজনদের ভিড় (ছবি : দৈনিক অধিকার)

মাগুরা জেলার সদর উপজেলায় মাত্র এক ঘণ্টার ব্যবধানে পৃথক দুটি স্থানে ভবন থেকে পড়ে গিয়ে দুইজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- শহরের বরুণাতৈল গ্রামের ওমর আলির ছেলে নির্মাণ শ্রমিক আকাশ (১৮) ও স্টেডিয়াম পাড়ার মৃত বারেক ঢালীর ছেলে আবদুর রউফ ঢালী (৬৫)।

মঙ্গলবার (৯ জুলাই) সকাল ১০টায় সদর উপজেলার বরুণাতৈল গ্রামর জামরুল তলা এলাকায় ও বেলা ১১টার দিকে শহররে স্টেডিয়াম পাড়ায় পৃথক এ দুইটি ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আকাশ নামে ওই শ্রমিক সকালে শহরের জামরুল তলা এলাকায় লাবনী স্টিল কর্নার নামে একটি ভবনে পাইপের কাজ করছিল। এক পর্যায়ে ভবনের তিন তলায় কাজ করার সময় হঠাৎ পা ফসকে নিচে পড়ে যায় সে। এ সময় তার সঙ্গে কর্মরত অন্যান্য শ্রমিকেরা জানান, কোনো নিরাপত্তা ব্যবস্থা ছাড়াই কাজ করছিল আকাশ।

এ দিকে আবদুর রউফ ঢালী সকালে তিনতলা ভবনের ছাদে হাঁটাহাঁটি করছিলেন। এ সময় অসতর্ক অবস্থায় রেলিংবিহীন পিচ্ছিল ছাদ থেকে নিচে পড়ে যান তিনি।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক কৃষ্ণ দাস বিশ্বাস জানান, সকাল দশটার দিকে ভবন থেকে পড়ে গুরুতর আহত অবস্থায় আকাশ নামের ওই যুবককে হাসপাতালে আনা হয়। এ সময় জরুরি বিভাগে চিকিৎসা শেষে সার্জারি বিভাগে ভর্তির পর তার মৃত্যু হয়। এ ঘটনার এক ঘণ্টা পর একই রকম দুর্ঘটনার শিকার আবদুর রউফ ঢালীকে হাসপাতালে আনা হয়। তবে হাসপাতালে পৌঁছানোর আগেই আবদুর রউফের মৃত্যু হয়েছিল বলেও জানান ওই চিকিৎসক।

এ ব্যাপারে মাগুরা সদর থানার অফিসার ইনর্চাজ (ওসি) সিরাজুল ইসলাম জানান, দুইটি ঘটনায় পৃথক অপমৃত্যুর মামলা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড